Happy Chocolate Day 2020 Wishes: একুশ নয় বরং আশিতেও উঠবে প্রেমের আমেজ, প্রিয়জনকে Chocolate Day-র শুভেচ্ছা জানিয়ে Wishes, WhatsAPP Status, Facebook, SMS করে শেয়ার করে নিন এই Sticker গুলি
হ্যাপি চকোলেট ডে (File Photo)

Happy Chocolate Day Wishes In Bengali: ভালোবাসার সপ্তাহে আজ চকোলেট ডে। খ্রিষ্টমাস কিংবা হ্যালোইনের মত এটাও একবিংশ শতাব্দীর পশ্চিমি কায়দায় বাঙালির সেলিব্রেশন। শুধু সেলিব্রেশন বললে ভুল হবে, বরং প্রেম যাপন। কয়েকদিন আগেই হলুদ শাড়ি - পঞ্জাবিতে সরস্বতী পুজো কাটিয়েছে রঞ্জনারা ইলু বিলু কিংবা নিতাই। আর তার পরেই ভালোবাসার সপ্তাহ। আরও একবার একুশ মিশবে উনিশে। ফের একবার ভিক্টরিয়া, ট্রামলাইন। বিক্রি বাড়বে আজ ডেয়ারি মিল্ক, কিট ক্যাট।

সামনেই ১৪ই ফেব্রুয়ারি, ভ্যালেন্টাইনস ডে। তার আগে ভালোবাসার সপ্তাহে গতকাল ছিল প্রপোজ ডে। সপ্তাহের শুরুতেই ভিড় বেড়েছে শহর কলকাতার পার্ক গুলিতে, শীতের আমেজে ইকো পার্কে ভিড় জমাচ্ছেন সব বয়েসের মানুষ।

লেটেস্টলি (LatestLY) আজ চকোলেট ডের জন্য আপনাদের জন্য সাজিয়ে এনেছে ভালোবাসার দুর্দান্ত কিছু স্টিকার। সকাল সকাল এই স্টিকারগুলি শেয়ার করে খুশি করুন আপনার প্রিয়জনকে।

সম্পর্ক আরও মধুর হোক/ হ্যাপি চকোলেট ডে
শুভ হোক চকোলেট ডে/ তেতো আর মিষ্টি মিশে থাকে সব প্রেমের গল্পে/ Happy Chocolate Day
চকোলেট ডের মিষ্টি শুভেচ্ছা ও ভালোবাসা/ হ্যাপি চকোলেট ডে
নতুন সম্পর্কের শুরু হোক মিষ্টত্ব দিয়ে/ হ্যাপি চকোলেট ডে

সব মিলিয়ে উৎসব মুখর বাঙালির এটাও একটা উৎসব। শুধু একুশ পেরোনো মন নয়, বরং আজ আশিতেও মিশে যেতে পারে আজ চকোলেটি ইমেজ। কারন প্রেমে পড়ার তো আর বয়েস থাকেনা।