Pohela Boishakh 2021 Wishes in Bengali: শুভ নববর্ষ ১৪২৮, আজ পয়লা বৈশাখের শুভ দিনে শেয়ার করুন এই শুভেচ্ছাপত্রগুলি
স্বাগতম, সুস্বাগতম বাংলা নববর্ষ ১৪২৮ (File Photo)

Poila Boishakh  Wishes in Bengali: আজ পয়লা বৈশাখ (Poila Boishakh )। শুভ নববর্ষ ১৪২৮ (Subha Nababarsha 1428)। বছর পয়লার এই শুভ দিনটিতে বাঙালির ঘরে ঘরে মিষ্টিমুখ করার পালা। লক্ষ্মী পুজো, হাল খাতা, নতুন জামা পরিধান, পেটপুজো আর নানারকম সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্যে দিয়ে দিনটি উদযাপন করা হয়। ১৪২৭-র শুরুটাই হয়েছিল করোনার দাপটে। বছর শেষে নতুন বছরে পদার্পণ, তবুও করোনা দাপট এখনও অবিচল। প্রিয়জন হারানোর শোক, অসুস্থতা, বিশ্বব্যাপী এই মারণ ভাইরাসকে মুক্তি দিয়ে স্বস্তি আসুক নতুন বছরে, এমনটাই কাম্য।

এসো হে বৈশাখ এসো, এসো। যাবতীয় জরা, জীর্ণতা, গ্লানি কাটিয়ে নতুন বছরে পা। এবছরটাও গঠনছরের মতো বিশ্বজুড়ে মারণ করোনাভাইরাস (Coronavirus) মহামারীর প্রকোপে সমস্ত ম্লান হয়ে রয়েছে। তবে বাঙালির নতুন বছর বলে কথা। হাসি, কান্নার মধ্যে দিয়ে তা বরণ করে তো নিতেই হবে। তাই লেটেস্টলি বাংলা (LatestLY Bangla) আপনাদের জন্য নিয়ে এসেছে শুভেচ্ছাপত্র। এই শুভেচ্ছাপত্রগুলি শেয়ার করে নিন পরিবার ,পরিজন, বন্ধুবান্ধবের সঙ্গে। আর বাড়িতেই আনন্দ করে নতুন বছরের আগমন করে নিন।

নতুন বছর নিয়ে আসুক নতুন আলো/ শুভ নববর্ষ (File Photo)
বৈশাখী শুভেচ্ছা (File Photo)
পয়লা বৈশাখের শুভেচ্ছা (file Photo)
শুভ ১-লা বৈশাখ (File Photo)
সকলকে জানাই, শুভ নববর্ষের প্রীতি ও শুভেচ্ছা (File Photo)
স্বাগত ১৪২৮/ শুভ নববর্ষ (File Photo)
এসো হে বৈশাখ এসো, এসো/ শুভ নববর্ষের শুভেচ্ছা (File Photo)
শুভ নববর্ষ ১৪২৮ (File Photo)

করোনা বিধি মেনে এবছর এই দিনটিতে মিষ্টিমুখ, বাড়িতে বাড়িতে মিষ্টি বিতরণ করুন। এই দিনটিতে আলপনা এঁকে, বাড়ির লক্ষ্মীকে পুজো করা হয়। বাঙালিরা নতুন পঞ্জিকা কেনে। বাংলা ক্যালেন্ডার কেনে। একে অন্যের বাড়ি গিয়ে আনন্দ-মজার মধ্যে দিয়ে দিনটি কাটানো হয়।