জামাইষষ্ঠীতে কেমন যাবে আপনার দিনটি, জেনে নিন রাশিফল
দৈনিক রাশিফল।(File Photo)

আজ জামাইষষ্ঠী, কেমন যাবে আপনার দিনটি জেনে নিন রাশিফল

মেষ- আজ ভাগ্য উন্নতির কোনও সুযোগ পেতে পারেন। আজকের দিনটা আপনার লড়াই-এর। নিজেকে অন্যের সামনে তুলে ধরতে আপনাকে আজ বেগ পেতে হবে। শরীরে কোনও রোগের কারণে যন্ত্রণা বৃদ্ধি। প্রেমে বিরহ আসতে পারে।

বৃষ- বিবাহে আনন্দ। ব্যবসায় আয়ের পরিমাণ বৃদ্ধি। বাড়তি কোনও খরচের জন্য চিন্তা বাড়তে পারে। শেয়ারে অর্থ ব্যয় থেকে সাবধান থাকুন। আজকের দিনটা আপনার কাছে পরীক্ষার। অর্থের কষ্ট আপনাকে ছুঁয়ে যাবে। কিন্তু তাতে কোনও ক্ষতি হবে না।

মিথুন- অতিরিক্ত কথা বলবার জন্য বাড়িতে বিবাদ হতে পারে। ব্যবসায় কোনও শুভ পরিবর্তন আসতে পারে। কোনও আত্মীয়ের বাড়িতে ভ্রমণ হতে পারে। প্রেমের জন্য আঘাত আসতে পারে। খেলাধূলায় সাফল্য আসতে পারে। কোনও অজানা ভয় গ্রাস করছে। বিশেষ করে পেশাগত জীবনে যদি কোনও গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিতে তা হলে নিয়ে নিন। অর্থের ভাগ্যে মোটামুটি। হিসেব কষে শেয়ার বাজারে বিনিয়োগ করুন।

কর্কট- কোনও আত্মীয়ের খারাপ খবর আসতে পারে। কর্মস্থানে অশান্তি বাড়বে। আজ একটু একা থাকতে ভাল লাগবে। জমি বাড়ি কেনার প্রস্তাব আসতে পারে। কর্মস্থানে কোনও বিবাদ আনেক দূর যাবে, একটু সাবধান থাকুন। আজকের দিনটি এই জাতকদের কাছে শুভ। অর্থ ভাগ্যও ভালো যাবে। ব্যবসার ক্ষেত্রেও নিতে পারেন গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত।

সিংহ– আর্থিক ব্যাপারে কোনও চাপ আসতে পারে। আজ কোনও আশা ভঙ্গ হতে পারে । দূরে কোথাও বেড়াতে যাওয়া নিয়ে আলোচনা। সামাজিক কোনও কাজের জন্য নাম, যশ বাড়তে পারে। বিদেশে উচ্চশিক্ষার জন্য গবেষণা। অর্থ এবং ব্যবসা ভাগ্য-ও যথেষ্ট সহায়ক।

কন্যা- আজকের দিনটা আপনার কাছে অন্যরকমের। সমাজের নীতি কথায় বিভ্রান্ত হবেন না। নিজের মত থাকুন, নিজের মত চলুন। আপনি জেনে রাখুন, আপনার মধ্যে এক সৃষ্টিশীল দক্ষতা আছে।

তুলা- আজকের দিনে একটা চেষ্টা নিতে পারেন নিজের কাঙ্খিত লক্ষে পৌঁছনোর। আপনার মধ্যে এমন এক শক্তির অনুভব আপনি করবেন যা আপনাকে এগিয়ে যেতে সাহায্য করবে। প্রেম, অর্থ ও ব্যবসায় ভাগ্য আজ আপনার সহায় রয়েছে। বন্ধুর থেকে ভালবাসা বাড়তে পারে। ব্যবসায় ক্ষতি হতে পারে। বাড়তি কোনও খরচের জন্য স্ত্রীর সঙ্গে বিবাদ। বুদ্ধির ভুলে ক্ষতি হতে পারে। বাবার শরীর নিয়ে চিন্তা ও কষ্ট বাড়বে। পড়াশোনার জন্য কোনও চিন্তা বৃদ্ধি।

বৃশ্চিক- প্রেমে বিরহ যন্ত্রণা বাড়তে পারে। সকালের দিকে কোনও আঘাত লাগতে পারে। প্রেমের ব্যাপারে শান্তি আসতে পারে। চিকিৎসার জন্য খরচ বৃদ্ধি। সন্তানের লেখাপড়ার জন্য চিন্তা বৃদ্ধি। পেটের কোনও সমস্যা বাড়বে। প্রেম-অর্থ ও ব্যবসায় আজকের দিনটা শুভ।

ধনু- আপনার মনে হতেই পারে ঘণিষ্ট সম্পর্ক নিয়ে একটা সিদ্ধান্ত নেওয়ার সময় এসেছে। আইনি কোনও কাজের জন্য খরচ বাড়বে। আর্থিক চাপ থাকতে পারে। বাড়ির বাইরে বিবাদ বাড়তে পারে।

মকর- ভালোবাসায় আজ আপনি বিভ্রান্ত হবেন। শত্রুর জন্য ভয় বাড়তে পারে। ব্যবসায় বুদ্ধির পরিচয় দিতে হবে। কোনও নামী স্থানে কাজের যোগাযোগ হতে পারে। আজ রাগ নিয়ন্ত্রণ করতে হবে। সম্পত্তির ব্যাপারে মা-বাবার সঙ্গে আলোচনা। বন্ধুদের সঙ্গে বিরোধ হতে পারে।

কুম্ভ- কাজের ব্যাপারে ক্ষোভ বাড়তে পারে। সংসারের জন্য শান্তির কামনা। পাওনা আদায় নিয়ে বিবাদ হতে পারে। শত্রু থেকে মুক্তি লাভ। ধর্ম সংক্রান্ত ব্যাপারে দান। কীটপতঙ্গ থেকে একটু সাবধান থাকুন। সংসারে ব্যয় সঙ্কোচন করার আলোচনা। আজকের দিনে আপনার মনে ভালোবাসার সম্পর্ক থেকে বেরিয়ে আসার একটা ইচ্ছে জাগতে পারে।

মীন- আজকের দিনটা সাবধানে থাকুন। পারিবারিক স্তরে অশান্তির সম্ভাবনা। আজ পারিবারিক বিরোধ অনেক দূর পর্যন্ত যাবে। আজ সকালের দিকে আপনার কোনও ক্ষতি হতে পারে। ব্যবসার ব্যাপারে চিন্তা বৃদ্ধি। শরীরে কোনও কষ্ট বাড়তে পারে। আজ বন্ধুর থেকে সাহায্য পেতে পারেন। পেটের কোনও কষ্ট বৃদ্ধি। এদিক-ওদিক আপনাকে নিয়ে টানাটানির সম্ভাবনা।