Happy New Year 2021 Wishes in Bengali: স্বাগত ২০২১, নববর্ষের প্রীতি ও শুভেচ্ছা জানাতে শেয়ার করে নিন নিউ ইয়ারের বাংলা শুভেচ্ছাপত্রগুলি
স্বাগত ২০২১ (File Photo)

Happy New Year 2021 Wishes: স্বাগত ২০২১। আর মিনিট কয়েক পর ২০২০-কে বিদায় জানিয়ে ২০২১-কে স্বাগত জানানোর পালা। বছরটা বিশে বিষ হলেও সমস্ত বিষাদ কাটিয়ে উৎসবের হাত ধরে আনন্দে মাতছে বাঙালি। পুজো পুজো আমেজ থেকে বড়দিন, বর্ষবরণ; উৎসবপ্রিয় বাঙালি দীর্ঘ কয়েক মাসের অনেক কিছু না পাওয়াকে পুষিয়ে নিচ্ছে বেশ। ২০২১-কে স্বাগত জানাতে তৈরি সকলেই। বিশের বিষ কাটিয়ে নতুন বছরকে সাদর আমন্ত্রণ জানানোর পালা। সকলেরই কামনা ২০২১ পুরনো সমস্ত গ্লানি, জরা মুছে দিক।

ইংরেজি নববর্ষ ২০২১-কে (Happy New Year 2021) স্বাগত জানাতে লেটেস্টলি বাংলা নিয়ে এসেছে দুর্দান্ত শুভেচ্ছাপত্র। আপনি আপনার পরিবার, পরিজন, আত্মীয় স্বজন, বন্ধুবান্ধবকে এই শুভেচ্ছাপত্রগুলি পাঠিয়ে ২০২১-কে স্বাগত জানিয়ে শুভেচ্ছা জানান। বছরটা মঙ্গলময় হোক, সকলে যেন সুস্বাস্থ্যের অধিকারী হয় এই কামনা করুন।

শুভ নববর্ষ ২০২১ (File Photo)

হ্যাপি নিউ ইয়ার (File Photo)

হ্যাপি নিউ ইয়ার 2021 (File Photo)

 

মানুষ মাত্রই ফিনিক্স পাখির আবছা সংস্করণ। ধ্বংসস্তূপের মাধ্যে থেকেও ফের বেঁচে ওঠার আর্তি। তাইতো খারাপ ভাল সাদা কালো সবেতেই এই শ্রেষ্ঠ জীব নিজের প্রতিক্রিয়া জানায়। স্মৃতিতে বাঁধিয়ে রাখে অনন্ত ভাললাগা সঙ্গে তীব্র বেদনাও। করোনা, লকডাউনে জেরবার মানুষ সুরক্ষিত সুস্থ সমাজের আগমনের অপেক্ষায়।