Happy Durga Puja 2019 Wishes: দুর্গাপুজোর শুভ ষষ্ঠী উপলক্ষে, আপনার আত্মীয়স্বজন এবং বন্ধুদের কাছে এই বাংলা Facebook Greetings, WhatsApp Status, GIFs, HD Wallpapers আর  SMS শুভেচ্ছা পাঠান
শুভ ষষ্ঠী (Photo Credits: File Photo)

Durga Puja Bengali Wishes:  এসে গেলো বাঙালির সেরা উৎসব দুর্গাপুজো। সময়, নির্ঘন্ট মেনে শুরু হবে দেবীর আরাধনা। প্যান্ডেলে প্যান্ডেলে মাইক বাজছে, ঢাকিরাও দূর দুরান্ত থেকে এসে পৌঁছেছেন, এখন কাঠি ফেলার অপেক্ষা। ভোরের শিশির, রোদ ঝলমলে আকাশ, শিউলি ফুল, কাশের মেলা। চারিদিকে সাজ সাজ রব। কুমোরটুলির ব্যস্ততা শেষ। এবার শুরু ফল- ফুলের বাজারের ব্যস্ততা। নিউমার্কেট থেকে গড়িয়াহাট চারদিনের ঝাঁপ বন্ধের পালা। রাস্তার পাশে বাঁশের ব্যারিকেড। চারিদিক আলোতে আলোতে ঢাকা। বিজ্ঞাপনে মুখ ঢেকেছে কল্লোলিনী কলকাতা।

এ বছর ষষ্ঠী ১৬ আশ্বিন ১৪২৬ অর্থাৎ ইংরাজির  ৪ অক্টোবর ২০১৯, শুক্রবার। বাঙালির প্রাণের উৎসব দুর্গাপুজোকে আহ্বান করতে আপনার বন্ধু-বান্ধব, পরিবার, আত্মীয় স্বজন সবাইকে জানান দুর্গাপুজোর আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন। সোশ্যাল মিডিয়ার যুগে এসএমএস, ফেসবুক, হোয়াটস্যাপ, gif এর মাধ্যমে সবাই এই দিনটির শুভেচ্ছা জানিয়ে থাকেন। আপনিও এই দিনটিকে Wishes, WhatsApp Stickers, Facebook Messages, SMS, GIF, Wallpapers আর Quotes শেয়ার করে নিন। এই শুভ দিনে 'লেটেস্টলি' আপনাদের জন্য সাজিয়ে এনেছে শুভেচ্ছা-পত্র। আপনার কাছের মানুষদের পাঠিয়ে দিন এই সমস্ত শুভেচ্ছা বার্তাগুলি। আর ভাগ করে নিন মনের কোণে সাজিয়ে রাখা অনুভূতি। আরও পড়ুন, পুজোয় জুটি বেঁধে প্রচার 'গুমনামী'-'পাসওয়ার্ড'-এর, সুরুচি সঙ্ঘ থেকে বেহালা ২০ পল্লিতে ঘুরলেন সৃজিত মুখার্জি -পাওলি দাম

মহাষষ্ঠীতে আপনার বন্ধুবান্ধব, পরিবার, আত্মীয় স্বজন সবাইকে দুর্গাপুজোর  শুভেচ্ছা ও অভিনন্দন জানাতে শেয়ার করে নিন এই শুভেচ্ছাগুলি-

 

Durga Puja 2019 Wishes

WhatsApp message reads:  আজ বাজে মনের মাঝে আগমনের গান/ জগৎ জননী মাকে করি আহ্বান- সকলকে জানাই শুভ ষষ্ঠীর অনেক শুভেচ্ছা।

Watch Video

Durga Puja 2019 Wishes

WhatsApp message reads: মা এসেছেন বছর পরে/ ঘরে আর লাগেনা মন/ মাগো তোমার আগমনে/ ভালো থাকুক আপনজন- শুভ ষষ্ঠীর অনেক শুভেচ্ছা।

Durga Puja 2019 Wishes

WhatsApp message reads: শরৎ মেঘে ভাসলো ভেলা/ কাশ ফুলেতে লাগল দোলা/ ঢাকের উপর পড়ুক কাঠি/ পুজো কাটুক ফাটাফাটি- শারদীয়ার প্রীতি ও শুভেচ্ছা।

 

Durga Puja 2019 Wishes

WhatsApp message reads: নীল আকাশের মেঘের ভেলা/ পদ্মফুলের পাপড়ি মেলা/ ঢাকের তালে কাশের খেলা/ আনন্দে কাটুক শারদবেলা- শুভ দুর্গা পুজো।

Durga Puja Wishes Video

পুজোর এই চারটে দিন সমস্ত চিন্তা, দুঃখ, অফিস ভুলে গিয়ে খাওয়া- দাওয়া, আড্ডা, সাজগোজ করে আনন্দে মেতে উঠুন। সকলকে ভালো রাখুন, খুশিতে রাখুন। শুভ ষষ্ঠীর প্রীতি শুভেচ্ছা ও অভিনন্দন সবার সঙ্গে শেয়ার করে নিন।