Durga Puja 2019: পুজোয় জুটি বেঁধে প্রচার 'গুমনামী'-'পাসওয়ার্ড'-এর, সুরুচি সঙ্ঘ থেকে বেহালা ২০ পল্লিতে ঘুরলেন সৃজিত মুখার্জি -পাওলি দাম
পুজো প্য়ান্ডেলে সৃজিত মুখার্জি, পাওলি দাম। (Photo Credits: Facebook)

কলকাতা, ৩ অক্টোবর: পুজোর ভরা মরসুমে একই সঙ্গে মুক্তি পেয়েছে 'গুমনামী' (Gumnaami) ও 'পাসওয়ার্ড' (Password)। দুটি সিনেমাকে নিয়েই ছবি মুক্তির আগে থেকেই জোর প্রচার চলেছে। স্বাভাবিকভাবেই ব্যবসায়িক দিক থেকে দুটি সিনেমার মধ্য়ে প্রতিযোগিতা ছিল। কিন্তু 'গুমনামী', 'পাসওয়ার্ড'-কে 'বনাম' না করে 'এবং'-য়ের রাস্তায় নিয়ে গেলেন সৃজিত মুখার্জি (Srijit Mukherji) -পাওলি দাম (Paoli Dam)-রা। শহরের বিভিন্ন প্য়ান্ডেলে ঘুরে গুমনামী' ও 'পাসওয়ার্ড'-য়ের একসঙ্গে প্রচার সারলেন সৃজিত ও পাওলি।

পঞ্চমীতে চেতলা অগ্রণী থেকে সুরুচি সংঘ, বেহালা ২৯ পল্লি এবং ঠাকুরপুর এসবি পার্কে ঘুরলেন তাঁরা। 'শারদ শ্রেষ্ঠ'সম্মানের বিচারক হিসাবে সৃজিত-পাওলি সব খুঁটিনাটির দিকে খেয়াল রাখলেন। আরও পড়ুন-হৃতিক রোশন এবং টাইগার শ্রফের 'ওয়ার'প্রথম দিনেই ৫০ কোটির ব্যবসা করল

নেতাজির অন্তর্ধান রহস্যের ওপর তৈরি হওয়া 'গুমনামী'-তে প্রসেনজিৎ চট্টোপাধ্য়ায়ের অভিনয় প্রশংসা কুড়িয়েছে। 'গুমনামী' সিনেমায় পরিচালক সৃজিত মুখার্জির কাজেরও বিশেষ প্রশংসা হচ্ছে।

অন্যদিকে, কমলেশ্বর মুখার্জি-র টেক থ্রিলার সিনেমা 'পাসওয়ার্ড'-এ অভিনয় করেছেন দেব, পরমব্রত চ্যাটার্জি, পাওলি দাম, রুক্মিণী মৈত্র, আদ্রিত রায়। 'গুমনামী'-র মত 'পাসওয়ার্ড'ও পজিটিভ রিভিউ পেয়েছে। ডার্ক ওয়েবের দুনিয়াটা কত ভয়ঙ্কর তা তুলে ধরা হয়েছে দেব অভিনীত ও প্রযোজিত এই সিনেমায়।