Durga Puja 2019: প্রিয়াঙ্কা সরকারের পুজোর ফ্যাশন লিস্টে এবার থাকছে না তাঁর প্রিয় রঙ; কেন? লেটেস্টলি বাংলার কাছে নিজেই সেই সিক্রেট শেয়ার করলেন টলিউড ডিভা ...
প্রিয়াঙ্কা সরকার (Photo Credits: Instagram)

পুজোর বাকি আর মাত্র ১১ টা দিন। শপিং (Shopping) নিশ্চয় সারা হয়ে গিয়েছে! আর যদি কিছু বাকি পরে থাকে, তাহলে টুকটুক করে নিশ্চয় এই ক'দিনে তা সেরে ফেলার প্ল্যানিং রয়েছে আপনার! সেলেবদেরও ঠিক এমনটাই। ব্যস্ত শিডিউলের ফাঁকে একটু একটু করে সেরে ফেলেছেন পুজোর শপিং। আর যা বাকি রয়েছে, তা এই কদিনে সেরে ফেলার প্ল্যানিং রয়েছে। শ্যুটিং-এর চাপ হাল্কা করে পুজোর ফ্যাশন লিস্ট (Puja Fashion List) ভরিয়ে ফেলেছেন টলিউডের (Tollywood) প্রথম সারির অভিনেত্রী প্রিয়াঙ্কা সরকারও (Actress Priyanka Sarkar)। কিন্তু এবার তাঁর পুজোর ফ্যাশন তালিকায় থাকছে না তাঁর প্রিয় রঙ (Faviorite Colour)। পুজোর ফ্যাশন নিয়ে 'লেটেস্টলি' (LatestLY) বাংলার সঙ্গে একান্ত আলাপচারিতায়, যার কারণ ব্যাখ্যা করলেন প্রিয়াঙ্কা নিজেই।

লেটেস্টলি: পুজোর ফ্যাশন লিস্ট কমপ্লিট?

হ্যাঁ, সারা হয়ে গিয়েছে প্রায় সবটাই। আর যা বাকি এই ক'দিনে সেরে নেব প্ল্যান রয়েছে। আরও পড়ুন- Durga Puja 2019: জ্যান্ত দুর্গাদের জন্য ফ্যাশন টিপস, লেটেস্টলি বাংলার মুখোমুখি টলিউড ফ্যাশন ডিজাইনার অভিষেক রায়

 

প্রিয়াঙ্কা সরকার (Photo Credits: Instagram)

 

লেটেস্টলি: কী কী রয়েছে তোমার এই বছরের ফ্যাশন তালিকায়?

দেখো, পুজো মানেই তো একটা আভিজাত্য। এবার সব ট্র্যাডিশনাল পোশাকই (Traditional Wear) রাখছি।

লেটেস্টলি: তার মানে ৫ দিন সম্পূর্ণটাই শাড়ি?

না। তেমনটা নয়। আরও অন্যান্য পোশাকও থাকবে। কিন্তু শাড়িটাই (Sharee) মেন ফোকাস।

লেটেস্টলি: প্রিয় রঙ কী তোমার? সেটা কি লিস্টেড?

আমার প্রিয় রঙ ব্ল্যাক (Black), রেড (Red) এন্ড গ্রে (Gray)। তবে এগুলোর এবারের তালিকায় নেই। এবার আমার ৯০% পোশাকই এবার সাদা (White)।

লেটেস্টলি: এমন কেন? কোন বিশেষ কারণ রয়েছে কি?

সে খুব মজার একটা কারণ জানো তো (বেশ হেসে)! এবার আমার বেশির ভাগ পুজোর পোশাকই উপহার পাওয়া। পরিবারের লোকজন এবং বন্ধুবান্ধবদের দেওয়া। দেখলাম ওই পোশাকগুলোর বেশির ভাগটাই সাদা রঙের। আমি এবার পুজোর জন্য তেমন কিছুই কিনিনি।

 

প্রিয়াঙ্কা সরকার (Photo Credits: Instagram)

 

লেটেস্টলি: আচ্ছা, সাজ নিয়ে কিছু ভেবেছ?

না। তেমন একটা কিছু ভাবিনি। তবে পুজোর সময় দারুণ ভিড় থাকে। তাই একটা লাইট মেকাপ (Light Make up) করে বেরবই ভেবেছি। চুলের (Hair) জন্যও তাই।

লেটেস্টলি: কটা পোশাক হয়েছে এবছর সব মিলিয়ে?

এ বাবা! এ তো পুরো ছেলেবেলায় (Child Life) ফিরিয়ে নিয়ে যাচ্ছ! কটা পোশাক হয়েছে, এটা বাচ্চা বয়সে শুনতাম (অনেক খানি হেসে)। এবার ৫ দিনে বলতে পার সব মিলিয়ে ১০ টা পোশাক হয়েছে।

লেটেস্টলি: জুতো আর হ্যান্ড ব্যাগ? তোমার তো ব্যাগের কালেকশনের শখ!

হ্যাঁ একেবারেই ঠিক বলেছ। জুতো (Shoe) আগে থেকেই কেনা রয়েছে। আর হ্যান্ড ব্যাগের (hand Bag) ক্ষেত্রে যেহেতু আমি খুব প্যাশনেট, দেখলেই কিনে ফেলি। তাই ওটার কালেকশন সারা বছর ধরেই চলতে থাকে। নতুন আর কিছুই কিনিনি।

লেটেস্টলি: পুজোয় কি কলকাতাতেই থাকছ?

হ্যাঁ একেবারেই। চতুর্থী, পঞ্চমী, ষষ্ঠী সাধারণত পুজোর উদ্বোধন থাকবে। প্যান্ডেল হপিংয়ে যাওয়ার সময় হয় তো পাব না। কিন্তু সপ্তমী থেকে বেরব। আর আমার ক্লাবের পুজো বাঘা যতীন তরুণ সংঘের (baghajatin tarun sangha) পুজো। তাই ওখানেও অনেকটা সময় দিতে হয়।

 

প্রিয়াঙ্কা সরকার (Photo Credits: Instagram)

 

লেটেস্টলি: আমার শেষ প্রশ্ন, সহজকে নিয়ে কবে প্যান্ডেল হপিং-এ বেরচ্ছ?

রোজই বেরব। ওকে রোজ আটটা-দশটা ঠাকুর দেখালে ও খুব খুশি হয়। তাই ওকে নিয়ে বেরতেই হবে। ওর নিজের বন্ধু রয়েছে, তাদের সঙ্গেও বেরবে।

উল্লেখ্য, সুরিন্দর ফিল্মসের (Surinder Films) প্রযোজনায় পরিচালক সুজিত মণ্ডলের (sujit mondal) ছবিতে এবার দেখা যাবে প্রিয়াঙ্কা সরকারকে। ছবির নাম এখন ঠিক করা হয়নি৷ প্রিয়াঙ্কার বিপরীতে রয়েছেন যশ দাশগুপ্ত (Yash Dasgupta)। যশের নাম অর্জুন (Arjun) এবং প্রিয়াঙ্কার চরিত্রের নাম হিয়া (Hiya)। ছবির গল্প লিখেছেন শ্বেতা ভরদ্বাজ (Sweta Bharadwaj) ও মনীশ শর্মা (Manish Sharma)। মিউজিক জিৎ গাঙ্গুলীর (Jeet ganguly)৷ জানা গিয়েছে, ছবিটি আদ্যোপান্ত প্রেমের গল্প (Love story)৷