Ajker Rashifal, 11 June, 2024: স্বাস্থ্য থেকে পরিবার,চাকরি থেকে ব্যবসা,কেমন যাবে আপনার  দিন? জানুন আজকের রাশিফল
AJKER RASHIFOL Photo Credit: File Photo

Horoscope Today, 11 June, 2024: আজ নতুন কী ঘটতে চলেছে? আজ কি আপনার জন্য ভাল কিছু অপেক্ষা করে আছে? কেমন থাকবে আপনার আর্থিক অবস্থা? নাকি খারাপ কিছুর অপেক্ষা করে আছে আপনার ভাগ্যে। বিখ্যাত জ্যোতিষীর দ্বারা বিশ্লেষণের পর আজকের দিন নিয়ে ভবিষ্যত গণনা জানুন আপনার আজকের রাশিফলে।

মেষ: অবসর সময়টা কাছের মানুষদের সঙ্গে কাটান। আজকের দিনে গহনা কিনে রাখলে লাভবান হবেন। স্ত্রী আপনাকে কিছুটা ব্যস্ত রাখবে। ভালোবাসার মানুষের দিকে খেয়াল না দিলে, মন খারাপ লাগতে পারে।

বৃষ: কাজের জায়গায় ভালো দিন হবে। উচ্চ রক্তচাপযুক্ত রোগীরা ভিড় বাসে ওঠার সময় সাবধানে উঠবেন। ভালোবাসার মানুষের সঙ্গে সুন্দর সময় কাটাবেন। পরিবারে আজকের দিনে ঝামেলা হতে পারে।

মিথুন: মনকে কিছুটা সংযত রাখুন। আজকের দিনে এই রাশির জাতক জাতিকারা খুশির মধ্যে থাকবেন। আজকের দিনে আপনার ইচ্ছে মত কাজ নাও হতে পারে। বিভিন্ন উৎস থেকে আজকের দিনে আয় হতে পারে।

কর্কট: ভালোবাসার সঙ্গে কাটানো রোম্যান্টিক দিনগুলো ফিরে পাবেন। দিনের শেষভাগে আর্থিক উপার্জনের যোগ রয়েছে। আজকের দিনে কাছের মানুশ আপনাকে ধূমপান ছাড়তে অনুরোধ করবেন। নতুন প্রকল্প শুরুর জন্য ভালো দিন।

সিংহ: কাছের মানুষের সঙ্গে ঝামেলা এড়িয়ে চলুন। বেশি কাজ না করে কিছুটা বিশ্রাম নিন। অফিসের বস আপনার সঙ্গে খারাপ ব্যবহার করে, এটা জানতে পারবেন। ভালোবাসার মানুষের সঙ্গে কিছু প্রয়োজনীয় জিনিস কিনতে যেতে পারেন।

কন্যা: বন্ধু এবং আত্মীয়রা আপনার জীবন অতিষ্ঠ করে তুলবে। বেশকিছু দিন ধরে ভেবে রাখা আর্থিক ঋণ, আজকের দিনে নিতে পারবেন। আজকে দিনে শৈশবের কাজ করতে বেশি পছন্দ করবেন। বেশি কাজ না করে কিছুটা বিশ্রাম নিন।

তুলা: ভালোবাসার মানুষের সঙ্গে ক্যান্ডেল লাইট ডিনারে যেতে পারেন। যোগ ব্যায়ামের মাধ্যমে শরীর সুস্থ রাখুন। কাছের মানুষের শারীরিক অসুস্থতার কারণে ঘুরতে যাওয়ার প্ল্যান ভেস্তে যেতে পারে। নিজের খুশি বাবা মায়ের সঙ্গে ভাগ করে নিন।

বৃশ্চিক: আজকের দিনে নিজের জন্য কিছুটা সময় পাবেন। বন্ধুদের সাহায্যে ভালোবাসার মানুষের দেখা পাবেন। ফাঁকা সময়ে বই পরতে পারেন, কিংবা গান শুনতে পারেন। পরিবারের বয়স্ক ব্যক্তির শারীরিক সমস্যা চিন্তার কারণ হয়ে দাঁড়াবে।

ধনু: পুরনো ঝগড়া আজকেই মিটিয়ে নিন, নাহলে কালকে অনেক দেরী হয়ে যাবে। সন্ধ্যার সময় ভালোবাসার মানুষের সঙ্গে সিনেমা যেতে পারেন। কাজের জায়গায় সমালোচনা বন্ধ করুন। দিনের শেষভাগে আর্থিক উপার্জনের যোগ রয়েছে।

মকর: বন্ধু এবং আত্মীয়রা আপনার বাড়িতে অনুষ্ঠানে অংশ নেবে। আজকের দিনে আপনি আরাম করতে পারবেন। আজকের দিনে অতীতের কারো সঙ্গে দেখা হতে পারে। শুধু বসে না থেকে আর্থিক উপার্জনের পথ খুঁজুন।

কুম্ভ: দিনের শুরুটা খারাপ হলেও শেষটা ভালো হবে। কোনও সুস্থ ব্যক্তিকে সাহায্য করুন। আজ এই রাশির ব্যক্তিরা তাদের ভালোবাসার মানুষের সঙ্গে সময় কাটানোর সুযোগ পাবেন। আর্থিক বিনিয়োগের স্কিমে টাকা রাখার আগে ভেবে নেবেন।

মীন: বন্ধুর অনুপস্থিতিতে, তাঁকে ভীষণ মিস করবেন। অজানা উৎস থেকে আর্থিক উপার্জনের সুযোগ রয়েছে। হটকারিতায় নেওয়া সিদ্ধান্ত পরে খারাপ লাগতে পারে। সামাজিক কাজে অর্থ দান করুন।