9th December Horoscope 2019: আজ কেমন যাবে আপনার ভাগ্য, দেখে নিন রাশিফল
দৈনিক রাশিফল। (File Image)

৯ ডিসেম্বর, ২০১৯:  সোমবার আপনার ভাগ্য কেমন যাবে জানুন, ঠিক কোন কাজটা করলে আপনি ব্যবসায় সাফল্য পেতে পারেন, কোন কাজটা করলে আপনার ভাগ্যের চাকা ঘুরে যেতে পারে। কীভাবে শরীর সুস্থ রেখে পারিবারিক ব্যবসায় সাফল্য আসবে। আপনার শুভ যোগ কোন দিন। দিনভর ব্যস্ততার মাঝে কোনও ভাল খবর পাবেন কি না, তা জানতে লেটেস্টলি-র পাতায় দেখে নিন আজকের রাশিফল।

মেষ- আপনি যদি সৃজনশীল হন তবে দিনটি আপনার জন্য শুভ।  আর্থিক দিক থেকে কিছুটা স্বস্তির খবর মিললেও, মনে সুখ থাকবে না, কারণ অর্থপ্রাপ্তি  এখনই হবে না।বাড়ি ফিরলে অবশ্য পরিবারের কাছ থেকে সুখবর পেতে পারেন।  শুভ রং নীল , শুভ সংখ্যা ছয়।

বৃষ-  এই রাশির জাতক জাতিকারা আজ  অর্থপ্রাপ্তির সুবিধা পেতে পারেন। পারিবারিক ব্যবসায় সাফল্য আসতে পারে। শরীর স্বাস্থ্যও ভাল থাকবে। শুভ সংখ্যা  চার, শুভ রং সাদা।

মিথুন-   এই রাশির জাতক জাতিকারা আজকের দিনটি খারাপ ভালোর মধ্যে দিয়ে কাটাবেন। মাথা ঠাণ্ডা রেখে নিজের কাজ করবেন। আর্থিক সফলতা না এলেও দুশ্চিন্তার কোনও কারণ নেই। শুভ সংখ্যা  ১২,  শুভ রং হলুদ।

কর্কট – আজকের দিনটা কর্কট রাশির জাতকদের জন্য খুব ভাল।  তবে চাকরি ক্ষেত্রে সফলতা না মিললেও ব্যবসায়িক ক্ষেত্রে সাফল্য অনিবার্য। বিপদের আশঙ্কা থেকে যাচ্ছে, কেননা দুর্ঘটনা যোগ প্রবল। তাই  গাড়ির চালকের আসনে থাকলে একটু সাবধানতা অবলম্বন করবেন। শুভ সংখ্যা এক, শুভ  রং  হালকা গোলাপী।

সিংহ-  এই রাশির জাতক জাতিকারা আজ বেশ সমস্যার মধ্যেই কাটাবেন।  দিনটা বিশেষ ভাল যাবে না।  ব্যবসায়ীদের ক্ষতির আশঙ্কা থাকবে। সন্তানদের সঙ্গে মতের অমিল হতে পারে । ভাল কাজের জন্য সকলের বাহবা পেতে পারেন আজ। শুভ সংখ্যা সাত,  শুভ রং  বেগুনী।

কন্যা- আজ এই জাতক জাতিকাদের দুর্ঘটনার যোগ রয়েছে। নিজের গাড়ি থাকলে তা সাবধানে চালান। আইনকানুন, মামলায় জড়িয়ে পড়তে পারেন। তবে পারিবারিক সম্পর্ক অটুট থাকবে।  শুভ সংখ্যা ৩,  শুভ রং মেরুন।

তুলা-অফিস কাছারিতে সহকর্মীর সঙ্গে ছোটখাটো ঝামেলা হতে পারে। শরীর স্বাস্থ্য ভালই থাকবে। বিদেশ যাত্রার সম্ভাবনা প্রবল। শুভ সংখ্যা পাঁচ, শুভ  রং লাল।

বৃশ্চিক- আজ মনের ভুলেও কারোর সঙ্গে দ্বন্দ্বে যাবন না। হেরে যেতে পারেন।  বেশি টাকাপয়সা খরচ না করাই ভাল। সময়ে নিজের কাজ সম্পূর্ণ করুন।  পারিবারিক ভাবে  সুখবর পেতে পারেন। শুভ  সংখ্যা ১, শুভ রং  হলুদ।

ধনু-  আজ এক কথায় বেজায় সমস্যায় ধনু রাশির জাত জাতিকারা।  সাংসারিক খরচ বাড়বে, ব্যবসায় লোকসানের সম্ভাবনা এমনকী পারিবারিক মৃত্যু যোগ রয়েছে। শুভ সংখ্যা  ৯, শুভ রং বাদামি।

মকর- মকর রাশির জাত জাতিকারা আজ শিক্ষাক্ষেত্রে সাফল্য় পাবেন। অর্থপ্রাপ্তির  সম্ভাবনা রয়েছে। ব্যাবসায়িক সাফল্যের খবর পাবেন। শুভ সংখ্যা ২২, শুভ রং ঘিয়া।

কুম্ভ- কোনও রকম আইনি সমস্যায় জড়ালে আজ এই রাশির জাতক জাতিকারা  তা থেকে মুক্তি পাবেন। ঘুরতে যাওয়ার যোগ রয়েছে।  সামাজিক ও পারিবারিক ক্ষেত্রে লাভের আশাও প্রবল। শুভ সংখ্যা  ৪, শুভ রং গোলাপী।

মীন- এই রাশির জাতক জাতিকাদের দিনটি একেবারে সোনায় সোহাগা বলতে পারেন।  বিয়ের যোগ থেকে শুরু করে ধনলাভ। কঠিন অসুখ সেরে যাওয়ার সম্ভাবনা। বিদেশে যাওয়ার যোগ রয়েছে। শুভ সংখ্যা ২, শুভ রং সাদা।