২২ জানুয়ারি, ২০২০: জীবন বিভ্রান্তিতে জড়িয়ে রয়েছে? মুক্তির পথ কি পাবেন? জানুন আজকের রাশিফলে
দৈনিক রাশিফল। (Photo Credits: File Photo)

২২ জানুয়ারি, ২০২০: আজ বুধবার। কতটা ভালো কাটবে আজকের দিন? আজ কি আপনার জন্য ভাল কিছু অপেক্ষা করে আছে? কোনও সুখবর থাকছে কি? আজ নতুন কি ঘটতে চলেছে? আজকের দিনে কেমন থাকবে আপনার আর্থিক অবস্থা? নাকি খারাপ কিছুর অপেক্ষা করে আছে আপনার ভাগ্যে। কী বলছে আপনার ভাগ্য গণনা। জানুন বিখ্যাত জ্যোতিষীর দ্বারা বিশ্লেষণের পর আজকের দিন নিয়ে ভবিষ্যত গণনা।জানুন আজকের রাশিফলে।  কোন রং বা সংখ্যাটা আপনার কাছে আজ শুভ হতে পারে।

মেষ: ভালোমন্দ বিচার করে নিজের কাজ করুন৷ শরীর স্বাস্থ্যর ওপর খেয়াল রাখুন। পরিবার পরিজনদের সঙ্গে দিনটা কাটাতে হতে পারে। ত্রিকোণ প্রেমের যোগ। বিদ্যার্থীদের জন্য দিনটা ভালো।

শুভ সংখ্যা: ৩

শুভ রং - ধূসর

বৃষ: আজ আপনি অল্পেতেই সাফল্য পেতে পারেন৷ উচ্চাকাঙ্খা করবেন না। মন দিয়ে নিজের কাজ করে যান। আধ্যাত্মিক বিষয়ের প্রতি আগ্রহ বাড়তে পারে। প্রেমে বিফল। ব্যবসায়ীদের জন্য অনেক পরিশ্রম করতে হবে আজ।

শুভ সংখ্যা: ২

শুভ রং - কালচে লাল

মিথুন: আজ আপনার দিনটি উৎসাহ ও উদ্দীপনার মধ্য দিয়ে কাটতে পারে। ইতিবাচক থাকুন তবে সাফল্য আসবে। নিজের পছন্দ-অপছন্দকে গুরুত্ব দিয়ে কাজ করতে সক্ষম হবেন। সামগ্রিকভাবে দিনটি ব্যস্ততার মধ্যে দিয়ে কাটবে। প্রেমের সম্পর্কে নতুন কিছু ঘটবে। বিদ্যার্থীদের জন্য দিনটি খুব ভালো।

শুভ সংখ্যা: ১

শুভ রং - লাল

কর্কট: দিনটা খুব ভালো দিন। আজ মেজাজ গরম করবেন না। নিজের মধ্যে স্থিরতা আনুন। বসের সঙ্গে মন কষাকষি হতে পারে। কাজের জায়গায় ফাঁকি দেবেন না। নতুন কিছু শুরু করতে পারেন। প্রেমে সাফল্য।

শুভ সংখ্যা: ৭

শুভ রং -কমলা

সিংহ: আজ দিনটি আপনার জন্য খুব ভালো নয়। কাজের ক্ষেত্রে সমস্যার দেখা দিলে তা সমাধান করতে পারবেন দৃঢ় সিদ্ধান্তের মাধ্যমে। তবে কাজ শেষ করতে কোনও বেগ পেতে হবেনা। প্রেমে বিশেষ কিছু নতুন করে ঘটনা না।

শুভ সংখ্যা: ৬

শুভ রং - সবুজ

কন্যা: আজ আপনার জীবনে নতুন কিছু ঘটতে পারে। মোটের ওপর দিনটি ভালোই যাবে। পরিবারের সদস্যদের সঙ্গে কলহ বা মতপার্থক্য হতে পারে। কিন্তু হাসিমুখে পরিস্থিতির মোকাবিলা করতে হবে। প্রেমে নতুন ব্যক্তির আগমন হতে পারে।

শুভ সংখ্যা: ৩

শুভ রং - গোলাপি

তুলা: কাজের জায়গায় তিক্ততার সৃষ্টি হবে৷ কাজেই সতর্ক থাকবেন। নতুন করে প্রেমে পড়তে পারেন। সময় বুঝে কাজ করবেন। বিদ্যার্থীদের মনোযোগী হওয়া প্রয়োজন।

শুভ সংখ্যা: ৯

শুভ রং - কালো

বৃশ্চিক: নানা কারণে বিতর্কের সম্মুখীন হতে পারেন। চোখ কান বুজে নিজের কাজের প্রতি মনোযোগী হন। কথা শোনাতে পারে এরকম ব্যক্তিদের থেকে দূরে থাকুন। কাজের জায়গায় অবান্তর কথা বলবেন না। সকলের মতামতকে গুরুত্ব দিয়ে চললে সমস্যার সমাধান হয়ে যাবে।

শুভ সংখ্যা: ৮

শুভ রং - সাদা

ধনু: নিজের কাজকে প্রাধান্য দিতে হতে পারে। সব কর্তব্য ও দায়িত্ব পালন করতে সক্ষম হবেন। দিনের শেষে কমতে পারে কাজের চাপ ৷ বন্ধুদের সঙ্গ মেজাজ হালকা করতে পারেন। কাছের মানুষকে সময় দিন।

শুভ সংখ্যা: ৫

শুভ রং - গাঢ় নীল

মকর: বিদেশে থাকা বন্ধু এবং আত্মীয়ের কাছ থেকে কোনও ভালো খবর পেতে পারেন। আপনারও বিদেশযাত্রা হতে পারে। প্রেমে নতুন কিছু ঘটবে। চাকরির যোগ আছে। নিজের জ্ঞান বাড়ান।

শুভ সংখ্যা:৬

শুভ রং - নীল

কুম্ভ: দিনটা কর্মব্যস্ততার মধ্যে দিয়ে কাটবে৷ ইর্ষাকাতর সহকর্মীরা আপনার ক্ষতি করতে পারে ৷ নিজেকে প্রস্তুত করতে হবে তাঁদেরকে যোগ্য জবাব দিতে ৷ দিনের শেষে শারীরিক ও মানসিক ভাবে ক্লান্ত হয়ে পড়তে পারেন। সজাগ থাকুন। প্রেমে বিশেষ কিছু ঘটবে না।

শুভ সংখ্যা: ৩

শুভ র - হালকা হলুদ

মীন: যে কোনও কাজ করেই প্রত্যাশিত ফল পেতে পারেন। আজ বিদেশযাত্রার যোগ আছে। প্রেমে বিশ্বাসঘাতকতা হতে পারে।

শুভ সংখ্যা: ৫

শুভ রং - মেরুন