২০ জুন, রাশিফল: আজ কেমন যাবে আজকের দিন, কী করলে বদলাতে পারে আপনার ভাগ্য
দৈনিক রাশিফল। (File Image)

আজ, বৃহস্পতিবার ২০ জুন, ২০১৯-র দিনটা আপনার আর্থিক অবস্থা কেমন যাবে! কী লেখা আছে আপনার ভাগ্যে! কোনও সুখবর থাকছে কি! আজ কি আপনার জন্য কোনও ভাল কিছু অপেক্ষা করে আছে! নাকি খারাপ কিছুর অপেক্ষায় কিছু। কী বলছে আপনার ভাগ্য! জানুন বিখ্যাত জ্যোতিষীর দ্বারা বিশ্লেষণের পর আজকের দিন নিয়ে ভবিষ্যত গণনা। কোন রঙটাই বা আপনার কাছে আজ শুভ হতে পারে। আজ কোনও উপায়ে আপনার দিনটা ভাল হতে পারে! জানুন আজকের রাশিফলে-

মেষ- ধীরে ধীরে লক্ষ্যের দিকে যাচ্ছেন আপনি। তবে সবটা হচ্ছে আপনার অজান্তে। এখনই সব কিছু ছেড়েছুড়ে নতুন কিছু সিদ্ধান্ত নেবেন না। আপনার ভিতর একটা অস্থিরতা চলছে। কারণ আপনি জানেন না আপনার অজান্তেই আপনি লক্ষ্যে চলে যাচ্ছেন। নিজেকে যতটা সম্ভব শান্ত রাখার চেষ্টা করুন। শরীরের দিকে খেয়াল দিন। আরও পড়ুন-খরা কাটাতে জীবনকেই বাজি রাখলেন, ২০হাজার মহিলার প্রচেষ্টায় জলে ভরল এই নদী

শুভ উপায়- গীতা পাঠ করুন

শুভ কাজ - যোগ ব্যায়াম করুন

শুভ সংখ্যা - ২

শুভ রঙ - বাদামী

বৃষ- গত দু দিন ধরে আপনার জীবনে চলা কিছু গতিতে একটু রাশ পড়তে পারে আজ। দুপুরের পর থেকে আপনাকে ক্লান্তি গ্রাস করতে পারে। বিকেলের পর চেষ্টা করুন একটু খোলা হাওয়ায় নিজের সঙ্গে কথা বলতে। একটা কথা পরিষ্কার, আগামী ক'টা দিন আপনার পক্ষে যেতে পারে।

শুভ উপায়- লক্ষ্মীমন্ত্র যপ করুন

শুভ দান - হাসপাতালে ভর্তি আর্ত মানুষদের সাহায্য করুন

শুভ অঙ্ক - ৯

শুভ রঙ - সবুজ

মিথুন- আজকের দিনটা সাবধানে থাকুন। পারিবারিক স্তরে অশান্তির সম্ভাবনা। তবে চাকরী ক্ষেত্রে ভাল খবরের আশা করতে পারেন। মনে রাখবেন আজ যে কাজটাই করবেন ভেবেচিন্তে সিদ্ধান্ত নেওয়ার পর করবেন। আপনার মনে হতেই পারে ঘনিষ্ট সম্পর্ক নিয়ে একটা সিদ্ধান্ত নেওয়ার সময় এসেছে। মনে হতে পারে আপনাদের সম্পর্কের মধ্যে কিছু একটার অভাব ঘটেছে। সন্ধ্যার পর আচমকা কোনও খবর পেয়ে উদ্বিগ্ন হতে পারেন। তবে পরে বুঝবেন এটাতে খামোকাই উদ্বেগপ্রকাশ করেছিলেন। শরীরটা তেমন ভাল নাও যেতে পারে।

শুভ উপায়-জন্তু জানোয়ারদের খাবার দিন

শুভ দান -- অসহায় মানুষকে সাহায্য করুন

শুভ অঙ্ক-- ৩

শুভ রঙ --নীল

কর্কট- আজ আপনার কিছু অপ্রয়োজনীয় খরচ হতে পারে। আটকে থাকা কোনও কাজ আজই শেষ করুন, না হলে সেই কাজ আগামী দিনে আপনার সমস্যার কারণ হতে পারে। সমস্যাবহুল দিন যেতে পারে, তবে দুপুরের পর এমন একটা খবর পেতে পারেন যা শুনে মনটা খুশি হয়ে যেতে পারে।

শুভ উপায়-- কোনও অসহায় মানুষকে সাহায্য করুন।

শুভ দান --কোনও গুরুত্বপূর্ণ কাজ করার আগে চোখ বন্ধ করে সবটা ভেবে নিন।

শুভ সংখ্যা-- ৮

শুভ রঙ -- সবুজ

সিংহ- আজ দিনটা আপনার হতে পারে, যদি হাতে আসা সুযোগটা কাজে লাগাতে পারেন। আজ ঝুঁকি নেওয়ার পক্ষে দিনটা ভাল। তবে বেহিসাবি নয়। শরীরটা অনেক দিন পর হাল্কা অনুভব করতে পারেন। সন্ধ্যার দিকে বাড়ির লোকের সঙ্গে সময় কাটান, ভাল লাগবে।

শুভ উপায়-- দুধ জাতীয় জিনিস খান

শুভ দান -- অসহায়কে সাহায্য করুন

শুভ সংখ্যা---৪

শুভ রঙ -- হলুদ

কন্যা- উন্নতির যোগ রয়েছে। তবে সেই যোগ যতটা সম্ভব কাজে লাগানোর চেষ্টা করতে হবে। শরীরের দিক থেকে আপনার দিনটা তেমন ভাল নাও যেতে পারে। তবে অপ্রত্যাশিত অর্থ প্রাপ্তির যোগ রয়েছে।

শুভ উপায়-- ঘরের কোনও বৃদ্ধ মানুষকে উপহার দিয়ে চমকে দিন।

শুভ দান - রক্তদান করুন

শুভ সংখ্যা - ৭

শুভ রঙ - গোলাপী

তুলা-নতুন কিছু শুরুর পক্ষে আজ ভাল দিন। যদি আপনার কাছে আসা সব সুযোগগুলো ভালভাবে বিশ্লেষণ করেন তাহলে ভাল কিছু হতে পারে। যতটা সম্ভব হিসেব কষে পা ফেলুন। কারণ আজ আপনার নেওয়া সিদ্ধান্ত অনেক কিছু বদলে দিতে পারে।

শুভ উপায়-- অসহায় মানুষকে সাধ্যমত আর্থিক সাহায্য করুন।

শুভ দান - চাল দান করুন

শুভ সংখ্যা - ৫

শুভ রঙ - নীল

বৃশ্চিক-আজ আপনার দিনটা আপনার পরিকল্পনামাফিক কাটবে না। অফিসে বসের সঙ্গে মনোমালিন্য হতে পারে। তবে দুপুরের পর একটা রফাসূত্র পাবেন। সন্তান বা সন্তানস্থানীয় কারও শিক্ষাক্ষেত্র থেকে ভাল খবর পেতে পারে। শারীরিক দিক থেকে তেমন কোনও অসুবিধা বোধ করবেন না।

শুভ উপায়- খাবার পর মিষ্টি খান।

শুভ দান - বৃদ্ধাশ্রমে ঘুরে আসুন

শুভ সংখ্যা -৯

শুভ রঙ - লাল

ধনু- সব দিন সবার সমান যায় না। এটা তো জানা কথা। কিন্তু এই কথাটা আপনি আজ দারুণভাবে উপলব্ধি করতে পারেন। আজ আপনার জীবনে বড় কিছু ঘটনা ঘটতে পারে, বা ঘটার পরিস্থিতি তৈরি হতে পারে। আজ আপনার সঙ্গে এমন কিছু ঘটবে যা আপনাকে নাড়িয়ে দিতে পারে। সেটা আর্থিক, ব্যক্তিগত সম্পর্ক, প্রিয়জনের স্বাস্থ্য বা পড়াশোনা, চাকরী বা ব্যবসা-যে কোনও ক্ষেত্রে হতে পারে।

শুভ উপায় -সুগন্ধী কোনও কিছু দান করুন

শুভ দান - প্রিয়জনকে নতুন কিছু শুরুর পরামর্শ দিন

শুভ সংখ্যা -১০

শুভ রঙ - সবুজ

মকর- ব্যবসায় অপ্রত্যাশিত ক্ষতির সম্ভাবনা। চাকরীজীবীদের ক্ষেত্রে দিনটা একটু কম ব্যস্ততার হবে। বিকেলের পর থেকে সময়টা ভাল হতে শুরু করতে পারে। পুরনো কোনও কাছের মানুষ যে আপনার জীবন থেকে দূরে সরে গিয়েছে, তার সঙ্গে আচমকাই কথা হতে পারে।

শুভ উপায়- কারও উচ্ছ্বিষ্ট খাবেন না।

শুভ দান - কাছের কোনও মানুষকে সঞ্চয় সংক্রান্ত জিনিসের পরামর্শ দিন

শুভ সংখ্যা - ৮

শুভ রঙ - গেরুয়া

কুম্ভ-আজকের দিনে আপনার মনে ভালোবাসার সম্পর্ক থেকে বেরিয়ে আসার একটা ইচ্ছে জাগতে পারে। আপনার মনে হতে পারে এই সম্পর্কে পা বাড়ানোর ক্ষেত্রে কিছু আপনাকে পিছন থেকে ধরে রেখেছে। এমনকী সম্পর্কের কমিটমেন্ট নিয়েও আপনার মনে ভয় জাগতে পারে।

শুভ উপায়-পুরোহিতকে কাপড় দান করুন

শুভ দান - বৃদ্ধ অসহায় মানুষদের পাশে দাঁড়ানোর জন্য কিছু করুন

শুভ সংখ্যা - ৩

শুভ রঙ - সাদা

মীন- হতাশা ঝেড়ে ফেলুন। আজ থেকে আপনার জীবনে বদলের শুরু। মনে রাখবেন আপনার জীবনে যে বদলের শুরুটা হতে চলেছে সেটা আপনাকে বদলে দেবে। তবে কবির ভাষায় বললে, ভাল মন্দ যাহাই আসুক, সত্যরে লও সহজে। আপনি যদি ব্যবসায়ী হয়ে থাকেন, তাহলে নতুন কিছু ব্যবসা শুরু করার কথা ভাবুন। বেসরকারী চাকরী হলে নতুন কাজ শুরুর এটাই সেরা সময়। বলছি না, আপনার জীবনে আজ বদল আসবে। দু হাতে কাজে লাগান। তবে বদল কিন্তু সব সময় ভাল নাও পারে।

শুভ উপায়- কেশর যুক্ত দুধ পান করুন।

শুভ দান- শুতে যাওয়ার আগে প্রার্থনা করুন।

শুভ রঙ - হলুদ

শুভ সংখ্যা - ১