Uttar Pradesh: গৃহবধুকে ঝাড়ফুঁকের নামে ধর্ষণ করে পালল ভন্ড তান্ত্রিক
প্রতীকী ছবি (Photo Credits: File Image)

মথুরা, ৫ জুন: ভণ্ড তান্ত্রিকের (tantrik) কুকীর্তি। মথুরার এক গৃহবধুকে ঝাড়ফুঁকের নাম করে ধর্ষণ করে পালাল এক ভণ্ড তান্ত্রিক। উত্তরপ্রদেশের বারসানা এলাকার তান্ত্রিকের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ দায়ের করেছেন এক মহিলা। নিজেকে নরেন্দ্র নাম দিয়ে আসা তান্ত্রিক সেই মহিলাকে বলেছিলেন, তাঁর কাছে ঝাড়ফুঁকের এমন এক ক্ষমতা আছে যাতে শরীর, মন, সংসারের সব কষ্ট-বেদনা সেরে যায়। তবে তার জন্য তাকে তার ডেরায় রাতে আসতে হবে। আরও পড়ুন: আম নিয়ে ঝামেলায় ৬ বছরের মেয়েকে খুন দুই নাবালিকার

রাতের ঝাড়ফুঁকেই সব কাজ হবে। গোটা গ্রামজুড়েই ঝাড়ফুঁকের কথা বলে বেড়ায় সেই তান্ত্রিক। নিজে কতসব কঠিন তন্ত্রসাধনা করে সে গোটা দেশ ঘুরেছে সে কথাও সে গ্রামজুড়ে প্রচার করে।

তান্ত্রিকের ওষধু কাজ হবে বলে বিশ্বাসে তার কাছে রাতে যান সেই গৃহবধু। কিন্তু শরীর সারানোর বাহানায় তাকে ধর্ষণ করে নিজেকে তান্ত্রিক বলে দাবি করা সেই ব্যক্তি। ভন্ড তান্ত্রিকের সঙ্গে সন্দীপ তোমার নামের তাঁর এক সঙ্গী ছিল। পুলিশের জালে সেই সঙ্গিটি ধরা পড়ল, তান্ত্রিক বাবাজি গা ঠাকা দিয়ে পলাতক। তার খোঁজে পুলিশ বিশেষ দলও গড়েছে। এমন কাজ সে আগেও করে থাকতে পারে বলে মনে করা হচ্ছে।