Woman Gives Birth to Child on Train: শ্রমিক স্পেশাল ট্রেনে সন্তানের জন্ম দিলেন মহিলা
শ্রমিক স্পেশাল ট্রেনে সন্তানের জন্ম দিলেন মহিলা (Photo: ANI)

ভুবনেশ্বর, ৫ জুন: শ্রমিক স্পেশাল ট্রেনে (Shramik Special train) সন্তানের জন্ম দিলেন এক মহিলা। তেলাঙ্গানার লিঙ্গামপল্লি (Lingampali) থেকে শ্রমিক স্পেশাল ট্রেনে চড়ে ওড়িশার বালানগিরে যাচ্ছিলেন তিনি। মা ও শিশু দুজনকেই তিতলাগড়ের সরকারি হাসপাতালে স্থানান্তরিত করা হয়েছে এবং জানা গেছে মা ও সদ্যোজাত ভালো আছে।

খবরে বলা হয়েছে, গর্ভবতী ওই মহিলা তেলাঙ্গানার লিঙ্গামপল্লি থেকে শ্রমিক স্পেশাল ট্রেনে উঠেছিলেন। তাঁর বাড়ি ওড়িশায়। ট্রেনেই তিনি প্রসব বেদনা ওঠার কথা জানান। পরে ট্রেনেই তিনি সন্তানের জন্ম দিয়েছেন। পরে তাঁকে ও সদ্যোজাতকে তিতলাগড়ের হাসপাতালে স্থানান্তরিত করা হয়েছে। আরও পড়ুন: World Environment Day 2020: পৃথিবীর জীববৈচিত্রকে সংরক্ষণ করুন, বিশ্ব পরিবেশ দিবসে দেশবাসীকে আর্জি প্রধানমন্ত্রীর

এর আগে, রবিবার তেলঙ্গানার কাজিপেট থেকে বালানগিরগামী শ্রমিক স্পেশাল ট্রেনে সন্তানের জন্ম দেন ছত্তিশগড়ের গরিবান্ধ জেলায়র বাসিন্দা হেমকান্তি বিশ্বকর্মা। তিতলাগড় রেলস্টেশনে তিনি একটি কন্যার জন্ম দেন। এছাড়া ঝাড়সুগুদা থেকে খবর পাওয়া গেছে যে পায়েল কুমারী নামে এক মহিলা স্থানীয় রেলস্টেশনে একটি কন্যা সন্তানের জন্ম দিয়েছেন।