COVID-19 Relief Fund: করোনা মোকাবিলায় সাহায্যের হাত বাড়িয়ে দিলেন বিরুষ্কা
Virat Kohli and Anushka Sharma

মুম্বই, ৩০ মার্চ: করোনা মোকাবিলায় (Coronavirus Outbreak) প্রধানমন্ত্রী এবং মুখ্যমন্ত্রী (মহারাষ্ট্র)-র ত্রাণ তহবিলে দান করলেন বিরুষ্কা। কিছুদিন আগেই করোনাভাইরাস নিয়ে সচেতনতা গড়ে তোলার জন্য একটি ভিডিও পোস্ট করেছিলেন অনুষ্কা শর্মা (Anushka Sharma), বিরাট কোহলি (Virat Kohli)। এরপর পরিস্থিতি আরও খারাপ হয়েছে দেশের। সেলেব থেকে ক্রীড়াবিদরা, সকলেই একে একে এগিয়ে এসেছেন। বাড়িয়ে দিয়েছেন সাহায্যের হাত। এবার সেই পথেই পা বাড়ালেন সেলেব দম্পতি।

সোমবার সকালে টুইট করে করে আর্থিক অনুদানের কথা জানান অনুষ্কা শর্মা। তাঁরা দু'জনে মিলে ৩ কোটি টাকা অনুদান দিয়েছেন বলে জানান অনুষ্কা শর্মা। তিনি টুইটে লেখেন, "প্রধানমন্ত্রী ত্রাণ তহবিল এবং মুখ্যমন্ত্রীর ত্রাণ তহবিলে আমরা আমাদের মত সাহায্যের হাত বাড়িয়ে দিলাম। দেশে এই মহামারী পরিস্থিতির জন্য দেশের একাধিক মানুষ ভয়ঙ্কর কঠিন মুহূর্তের সম্মুখীন হয়েছে। আশা করি এই সামান্য অনুদানে তাদের মুখে হাসি ফোটাবে।" আরও পড়ুন: Lockdown Entertainment: '২০২০ সালটা ডিলিট করে আবার ইনস্টল করতে চাই', আবেগবিহ্বল অমিতাভ বচ্চন

অনুষ্কার টুইটের পরই টুইট করেন বিরাট কোহলি। অনুষ্কার টুইটের সঙ্গে সহমত পোষণ করেই টুইট করেন বিরাট কোহলিও। বিরাট লেখেন, "অনুষ্কা এবং আমি প্রধানমন্ত্রীর তবিলে ও মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রীর তহবিলে সাহায্যের হাত বাড়িয়ে দিচ্ছি। আমরা মর্মাহত। আশা রাখি আমাদের অনুদান কোনওভাবে দেশের মানুষের সাহায্যে আসবে।"