Viral video: খাঁচায় ঢুকতেই যুবককে আক্রমণ তিন সিংহীর, হাড়হিম করা ভিডিও সামনে আসতেই ক্ষুব্ধ নেটিজেনরা (দেখুন ভিডিও)
Lioness Attack menPhoto Credit: Instagram@Malik Humais

সোশ্যাল মিডিয়ায় (Social Media) ভাইরাল হওয়ার প্রবণতা আজকাল বেশ বেড়েছে। আর তাই  জীবনের ঝুঁকি নিয়ে পশুদের সঙ্গে তাদের ছবি বা ভিডিও (Video) শেয়ার করতে গিয়ে বিপদে পরছেন অনেকেই। এরকম একটি ভিডিও সামনে এসেছে সোশ্যাল মিডিয়ায়। সিংহের মতো বিপজ্জনক পশুর সামনে পড়ে কোনোরকমে প্রাণ বাচাঁলেন দুই যুবক। কী ঘটেছিল খাঁচার ভিতর?

ভিডিওতে দেখা যাচ্ছে, হঠাৎই এক  যুবকের উপর তিনটি সিংহী ঝাপিয়ে পড়ে। আর তারপরেই সেই ব্যক্তি জীবন বাঁচানোর চেষ্টা করে দূরে পালাতে চেষ্টা করে। সেই মুহুর্তে লোকটির পাশে দাড়িয়ে থাকা দু’জন যুবক সিংহী তিনটিকে তাড়ালেও, সেই সিংহীরা যুবককে আবারও আক্রমন করে। ভিডিওতে  একটি ছোট শিশুকেও দেখা যাচ্ছে খাঁচার দরজার বাইরে দাঁড়িয়ে থাকতে, তবে হামলার পরপরই সে পালিয়ে যায়। তবে ওখানে উপস্থিত আরো এক ব্যক্তি পুরো ঘটনাটাই ভিডিও করেছেন। যা থেকে এই ঘটনাটি জানা গেছে।

মালিক হিউম্যানস নামের একজন ইনস্টাগ্রাম ব্যবহারকারী ইনস্টাগ্রামে এই ভিডিওটি শেয়ার করেছেন। এখনো পর্যন্ত  এই ভিডিওটি ৭.৭৭ লাখ নেটিজেন দেখে ফেলেছে।  তবে ঘটনায় ক্ষুব্ধ অনেকেই।  একজন  কমেন্টে লিখেছেন , “তারা গৃহপালিত প্রাণী নয়। তাই তারা যে কোনও সময় আপনাকে আক্রমণ করতে পারে।” আর একজন এক ব্য়ক্তি ক্ষোভ প্রকাশ করে লিখেছেন,”আমি কিছুতেই বুঝতে পারছি না যে তারা কীভাবে সিংহের খাঁচায় পৌঁছল?”

আপনিও দেখে নিন সেই ভিডিও-

 

View this post on Instagram

 

A post shared by Malik Humais (@mhumais7)