দিল্লিতে পাঞ্জাবী ড্রাইভারকে পুলিশের বেধড়ক মারের ভিডিও ভাইরাল, ব্যবস্থা নিতে অমিত শাহের দ্বারস্থ পঞ্জাবের মুখ্যমন্ত্রী অমরিন্দর সিং (দেখুন ভিডিও)
এভাবেই পঞ্জাবী ড্রাইভারকে অকথ্য অত্যাচার চালাল দিল্লি পুলিশ। (Photo Credits: Video Grab)

চণ্ডীগড়, ১৭ জুন: দিল্লিতে পাঞ্জাবী টেম্পো চালককে পুলিশের মারের ঘটনার তীব্র নিন্দা করলেন পঞ্জাবের মুখ্যমন্ত্রী অমরিন্দর সিং। ক দিন আগে রাজধানী শহরে পঞ্জাবের এক ট্র্যাক ড্রাইভারকে খুব খারাপভাবে মারতে মারতে আপত্তিকর কায়দায় রাস্তা দিয়ে ধরে নিয়ে যান দিল্লি পুলিশ। সোশ্যাল মিডিয়ায় এই ভিডিও ভাইরাল হওয়ার পর সব মহলে নিন্দার ঝড় উঠেছে।

আর নিজের রাজ্যের মানুষের ওপর অকথ্য এই অত্যাচারের বিরুদ্ধে সরব হয়ে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ-র দ্বারস্থ হলেন পঞ্জাবের কংগ্রেসী মুখ্যমন্ত্রী অমরিন্দর সিং। শিখ চালককে অমানবিক কায়দায় মারতে থাকা দিল্লি পুলিশকর্মীদের কঠোর শাস্তিরও দাবি তুলেছেন পঞ্জাবের মুখ্যমন্ত্রী। আরও পড়ুন- অযোধ্যায় ফের রাম মন্দির তৈরির হুঙ্কার উদ্ধব ঠাকরের

দেখুন টেম্পো চালককে রাস্তায় যেভাবে দিল্লি পুলিশ মারছে। সেই ভাইরাল ভিডিও--

পঞ্জাবী টেম্পো চালককে এভাবে মারের ঘটনায় সাফাই দিতে গিয়ে দিল্লি পুলিশ এক বিবৃতিতে জানায়, '' এই ঘটনাটি ঘটেছে গ্রামীন সেবা টেম্পো চালকের দায়িত্ব জ্ঞানহীন আচরণের জন্য। পুলিশ সেই চালককে থামতে বলেও থামতে রাজি না হয়নি। তার দায়িত্বজ্ঞানহীন ড্রাইভিংয়ের জন্য এক পুলিশ অফিসারের পা গুরুতর জখম হয়। সেই উত্তেজনা থেকেই পুলিশ সেই টেম্পো চালকের ওপর ঝাঁপিয়ে পড়ে। '' এদিকে, এই ঘটনায় সরব নেটিজেনরা। কোনও সভ্য দেশে এমন ঘটনা মেনে নেওয়া যায় না বলে লিখেছেন নেটিজেনরা।