Uttar Pradesh Shocker Video: পুলিশি 'নির্যাতনেই' মৃত্যু? ভিডিয়ো ভাইরাল হতেই তোলপাড়, দেখুন
UP Police Video (Photo Credit: Video Screen Grab)

লখনউ, ২৮ নভেম্বর: উত্তরপ্রদেশের (Uttar Pradesh) একাধিক ঘটনা নিয়ে যখন তোলপাড় শুরু হয়েছে, সেই সময় ফের যোগী রাজ্যের একটি ঘটনা নিয়ে তোলপাড় শুরু হয়েছে। এবার উত্তরপ্রদেশে এক ব্যক্তির  মৃতদেহ প্রকাশ্যে আসতেই তা নিয়ে সন্দেহ দানা বাধতে শুরু করে। উত্তরপ্রদেশের শামলিতে গত ২১ নভেম্বর এক ব্যক্তির মৃত্যু হয়। মৃতের নাম গায়ূর। গায়ূরের কীভাবে মৃত্যু হল, তা নিয়ে যখন জল্পনা শুরু হয়, সেই সময় সংশ্লিষ্ট ব্যক্তির মত দেখতে এক ব্যক্তির ভিডিয়ো ভাইরাল হয়।

কাইরানা থানার বাসিন্দা কায়ূরের মৃত্যু হয় গত ২১ নভেম্বর। কায়ূরের মৃত্যুর আগে পুলিশ (Police)  তাঁর উপর নৃশংস অত্যাচার শুরু করে বলে অভিযোগ। পুলিশি নির্যাতনের এমন একটি ভিডিয়ো প্রকাশ্যে আসতেই তা নিয়ে সমালোচনার ঝড় বয়ে যায়। যা নিয়ে শেষ পর্যন্ত মুখ খুলতে বাধ্য হয় শামলি থানার পুলিশ। মৃত ব্যক্তির পরিচয় উদ্ধার করতেই পুলিশ সব ধরনের পদক্ষেপ করবে। যদিও ঘটনার নৃশংসতা লক্ষ্য করে পুলিশ তদন্তের নির্দেশ দেয়।

আরও পড়ুন: Uttar Pradesh: 'আমায় বিয়ে না করলে, টুকরো করে ফেলব', কিশোরীকে হুমকি দিয়ে গ্রেফতার যুবক

প্রসঙ্গত উত্তরপ্রদেশের কানপুর থেকে নৃশংস ঘটনার ছবি উঠে আসে। কানপুরে বিয়ের প্রস্তাব নাকচ করে দেওয়ায় এক যুবক কিশোরীকে খুন করে টুকরো করার হুমকি দেয়। কিশোরীর পরিবার এরপর বাধ্য হয়ে অভিযুক্ত মহম্মদ ফৈয়াজের বিরুদ্ধে এফআইআর দায়ের করে। পুলিশ এরপর অভিযুক্ত যুবক মহম্মদ ফৈয়াজকে গ্রেফতার করে। যা নিয়ে উত্তেজনা ছড়িয়ে পড়ে কানপুরে।