Uttar Pradesh Shocker: শারীরিক সম্পর্কে নারাজ, উত্তরপ্রদেশে দলিত কিশোরীর গায়ে আগুন লাগিয়ে দিল যুবক
প্রতীকী ছবি (Photo Credits: PTI)

বালিয়া, ৮ নভেম্বর: শারীরিক সম্পর্কে রাজি না হওয়াতে দলিত কিশোরীর গায়ে আগুন লাগিয়ে দিল যুবক। মর্মান্তিক ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের (Uttar Pradesh) বালিয়া (Ballia) জেলার একটি গ্রামে। ১৫ বছরের ওই কিশোরীকে গুরুতর অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়েছে। পুলিশ জানিয়েছে, অভিযুক্ত কৃষ্ণ গুপ্তকে গ্রেপ্তার করা হয়েছে।

কিশোরীকে প্রথমে বালিয়ার একটি হাসপাতালে ভর্তি করা হয়েছিল। কিন্তু অবস্থার অবনতি হওয়ায় তাকে উন্নত চিকিৎসার জন্য বারাণসীতে স্থানান্তরিত করা হয়েছে। শুক্রবার গভীর রাতে এই ঘটনা ঘটে। দুবহার থানার এসএইচও অনিল চন্দ্র তিওয়ারি জানিয়েছেন যে মেয়েটির বাবার অভিযোগের অভিযোগের ভিত্তিতে পুলিশ অভিযুক্তর বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধি, তফসিলি জাতি ও উপজাতি (অত্যাচার প্রতিরোধ) আইন ও সুরক্ষা আইনের বিভিন্ন ধারায় মামলা দায়ের করেছে। এছাড়াও পকসো আইনেও মামলা রুজু করা হয়েছে। আরও পড়ুন: 5 Killed At Tapan: দক্ষিণ দিনাজপুরের তপনে একই পরিবারের ৫ জনকে কুপিয়ে খুন!

মেয়েটির বাবা পুলিশকে জানিয়েছেন যে অভিযুক্ত যুবক তাঁর মেয়েকে বাড়ি থেকে অপহরণ করে এবং গায়ে আগুন ধরিয়ে দেয়। মেয়েটি ওই যুবকের শারীরিক সম্পর্কের প্রস্তাবে রাজি হয়নি বলেই এই ঘটনা ঘটেছে বলে দাবি তাঁর।