UPPCS Mains Results 2018 Declared: উত্তর প্রদেশে পিএসসি ২০১৮-র মেন পরীক্ষার ফলাফল প্রকাশ, উত্তীর্ণ ২,৬৬৯ জন প্রার্থী
পরীক্ষা কেন্দ্রের প্রতীকী ছবি (Photo Credits: PTI)

উত্তর প্রদেশ, ২৪ জুন:  উত্তর প্রদেশের ২০১৮-র পাবলিক সার্ভিস কমিশনের মেন পরীক্ষার ফলাফল ঘোষণা হল বুধবার। ফল জানতে লগ ইন করুন পাবলিক সার্ভিস কমিশনের অফিসিয়াল ওয়েবসাইট  uppsc.up.nic.in –এ। যিনি ইউপি পিসিএস ২০১৮-র মেন পরীক্ষায় বসেছিলেন তিনি একবার ওয়েবসাইটে গিয়ে ফলাফলের তালিকা দেখে নিতে পারেন। চলতি বছরে উত্তর প্রদেশের পিএসসি-র মেন পরীক্ষার ফলাফলে ২ হাজার ৬৬৯ জনেরও বেশি পরীক্ষার্থী উত্তীর্ণ হয়েছেন। এই পরীক্ষার্থীরা ইন্টারভিউ রাউন্ডের জন্য কোয়ালিফাই করেছেন। ৯৮৪টি পোস্টের জন্য কোয়ালিফাই করা প্রার্থীদের ইন্টারভিউ নেওয়া হবে বলে খবর। আরও পড়ুন-Saroj Khan Hospitalized: শ্বাসকষ্ট নিয়ে হাসপাতালে ভর্তি সরোজ খান, এখন ভাল আছেন বলিউডের প্রবীণ কোরিওগ্রাফার

কীভাবে UPPCS ২০১৮-র মেন পরীক্ষার ফলাফল জানবেন?

ফল জানতে প্রথমে লগ ইন করুন পাবলিক সার্ভিস কমিশনের অফিসিয়াল ওয়েবসাইট  uppsc.up.nic.in –এ।

এবার দেখুন প্রার্থী UPPCS Mains Results 2018-র মেন পরীক্ষায় উত্তীর্ণ হয়েছেন কি না। তালিকায় গিয়ে ক্লিক করলেই দেখতে পাবেন।

তালিকায় দেওয়া রোল নম্বর থেকে নিজেরটি প্রার্থীকে খুঁজে নিতে হবে।

যদি দেখেন উত্তীর্ণ হয়েছেন তাহলে মাঝে মাঝেই ওয়েবসাইটটি ফলো করুন। কেননা পরবর্তী ইন্টারভিউর তারিখ ও শিডিউল এখানেই দেওয়া হবে। সফল প্রার্থীরা ইন্টারভিউ রাউন্ডের জন্য নিজেকে প্রস্তুত করতে পারেন। পাবলিক সার্ভিস কমিশন যখন চূড়ান্ত ফলাফল ঘোষণা করবে তখন কেটে রাখা নম্বরও জুড়ে যাবে।