Saroj Khan Hospitalized: শ্বাসকষ্ট নিয়ে হাসপাতালে ভর্তি সরোজ খান, এখন ভাল আছেন বলিউডের প্রবীণ কোরিওগ্রাফার
সরোজ খান (Photo Credits: Instagram)

তীব্র শ্বাসকষ্টে ভুগছেন বলিউডের প্রবীণ কোরিওগ্রাফার সরোজ খান (Saroj Khan)। মুম্বইয়ের বান্দ্রার এক হাসপাতালে ভর্তি রয়েছেন তিনি যাইহোক দ্রুত চিকিৎসা শুরু হওয়ায় এখন বেশ বাল বোধ করছেন বলিউডের ড্যান্স গুরু। সম্ভবত বুধবার মানে আজ হয়তো সরোজ খানকে হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হতে পারে। তথ্য বলছে, বেশ কিছুদিন হল চিকিৎসকের পরামর্শে তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়। তবে আশার খবর এই যে প্রবীণ কোরিওগ্রাফার করোনায় আক্রান্ত নন।

এটা শুনে নিশ্চিন্ত লাগছে যে কোরিওগ্রাফার সরোজ খান সুস্থ আছেন। দীর্ঘদিন কাজের বাইরে থাকার পর সম্প্রতি কোরিওগ্রাফার হিসেবে বলিউডে কাম ব্যাক করেছেন তিনি। “মণিকর্ণিকা: দ্য কুইন অফ ঝাঁসি” সিনেমায় কঙ্গনা রানাউতের ডান্স সিকোয়েন্স তাঁরই তৈরি। তিনি প্রিয় ছাত্রী মাধুরি দীক্ষিত নেনের সঙ্গেও পুনর্মিলিত হয়েছেন। পরবর্তী ছবি ‘কলঙ্ক’-র ডান্স সিকোয়েন্সও তৈরি করছেন। বলিউডের বেশকিছু কালজয়ী গানের ডান্স ডিরেক্টর হিসেবে জনপ্রিয়তা পেয়েছেন সরোজ খান। এই তালিকায় রয়েছে__ ‘হাওয়া হাওয়াই’, ‘এক দো তিন’, ‘তাম্মা তাম্মা লোগে’, ‘ধক ধক করনে লাগা’, ‘ইয়ে ইশক হ্যায়’, ‘দোলা রে দোলা’, আমরা সরোজ খানের দ্রুত সুস্থা কামনা করি। আরও পড়ুন-Novak Djokovic Tests Positive for COVID-19: করোনায় আক্রান্ত টেনিস তারকা নোভাক জোকোভিচ ও তাঁর স্ত্রী সেলেনা, টুর্নামেন্ট নিয়ে সমালোচনার ঝড় আরও তুঙ্গে

ইরফান খান, ঋষি কাপুরের মৃত্যু, সুশান্ত সিং রাজপুতের অকালে চলে যাওয়া, ওয়াজিদ খানের অকালমৃত্যুতে এমনিতেই বিষন্নতায় মুড়ে বলিউড। তার মধ্যে সরোজ খানের হাসপাতালে ভরতি হওয়ার খবরে অনেকেই চিন্তিত হয়ে পড়েন। তবে, আগের থেকে বেশ কিছুটা সুস্থ আছেন তিনি। হয়নি করোনাও। তাই কিছুটা স্বস্তিতে বলি-মহল।