Uttar Pradesh Shocker: বাড়িতে শান্তি আসবে, এই বিশ্বাসে ভর করে ২ বছরের মেয়েকে খুন করল ব্যক্তি
(Photo Credits: Stux/Pixabay)

মুজফ্ফরনগর, ২২ এপ্রিল: বাড়িতে শান্তি আসবে, এই বিশ্বাসে ভর করে নিজের ২ বছরের মেয়েকে খুন করল এক ব্যক্তি। জাদুবিদ্যায় পারদর্শী (Occultist) এক ব্যক্তির পরামর্শেই খুন করেছে বলে জানা গেছে। ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের (Uttar Pradesh) মুজফ্ফরনগরে (Muzaffarnagar)। মেয়েটির বাবা ওয়াজিদ ও ইরফান নাম ওই ব্যক্তিকে গ্রেপ্তার করা হয়েছে। পুলিশ জানিয়েছে, রবিবার রাতে মেয়েটি নিখোঁজ হয়েছিল। তার মা খোঁজাখুঁজি করেও তাকে পায়নি। যদিও মেয়ের নিখোঁজ হয়ে গেলেও কোনও হেলদোল না থাকা স্বামীকে সন্দেহ করেন তিনি। এরপর মহিলা স্বামীর বিরুদ্ধে কাকরোলি থানায় অভিযোগ দায়ের করেন।

পুলিশ জানিয়েছে, ওয়াজিদকে থানায় ডেকে জিজ্ঞাসাবাদ চলাকালীন সে নিজের মেয়েকে খুন করা কথা স্বীকার করে। স্থানীয় পুলিশ আধিকারিক রাম মোহন শর্মা বলেন, "ওয়াজিদের দেওয়া তথ্যে র ভিত্তিতে একটি ইটভাটা থেকে শিশুর দেহ উদ্ধার করা হয়েছে। তাকে কোদাল দিয়ে হত্যা করা হয়েছিল, সেটাও উদ্ধারও করা হয়েছে। আরও পড়ুন: Coronavirus Lockdown: রেশনে বেনিয়মের অভিযোগ, বাদুড়িয়ায় রাস্তা অবরোধ তুলতে গিয়ে মাথা ফাটল পুলিশের

পুলিশ আরও জানিয়েছে, ওয়াজিদ ও ইরফান এই ইটভাটায় কাজ করে। দু'জনকেই গ্রেপ্তার করা হয়েছে। আদালতের নির্দেশে তাদের জেল হেপাজতে পাঠানো হয়েছে।