Uttar Pradesh: লকডাউন না মেনে ক্রিকেট ম্যাচের আয়োজন, অভিযুক্ত উত্তরপ্রদেশের বিজেপি নেতা
প্রতীকী ছবি (Photo Credits: Getty Images)

লখনউ, ২৩ এপ্রিল: লকডাউন (Lockdown) না মেনে ক্রিকেট ম্যাচের (Cricket Match) আয়োজন করে বসলেন এক বিজেপি নেতা (BJP Leader)। উত্তরপ্রদেশের (Uttar Pradesh) বারাবানকি জেলার (Barabanki district) এই ঘটনায় রীতিমতো শোরগোল পড়ে গিয়েছে দেশজুড়ে। পুলিশ সূত্রে জানা গেছে, লকডাউনের মধ্যেই খবর আসে বারাবানকি জেলার পানাপুর গ্রামে ক্রিকেট ম্যাচের আসর বসেছে। আর সেই ক্রিকেট ম্যাচের আয়োজক এলাকারই বিজেপি নেতা সুধীর সিং। খবর পেয়েই ওই গ্রামে হানা দেয় পুলিশ। গিয়ে দেখা যায়, খেলার মাঠে ভিড়। সেখানে ক্রিকেট খেলছেন অন্তত ২০ জন। তাঁদের সঙ্গে মেতে রয়েছেন বিজেপি নেতা সুধীর সিংও। সুধীর সিং-সহ ২০ জনকে গ্রেফতার করা হয়েছে।

দেশজুড়ে যখন প্রবলভাবে ছড়িয়ে পড়ছে করোনাভাইরাস, লকডাউনকে আরও কঠোর করার প্রস্তাব দিচ্ছেন বিশেষজ্ঞরা, সেখানে বিজেপি নেতার এহেন কীর্তিতে অবাক সকলেই। বিড়ম্বড়ায় পড়েছে রাজ্যের শাসকদল বিজেপিও। আরও পড়ুন: Savita Kovind: ত্রাণশিবিরের মানুষদের জন্য নিজে হাতে মাস্ক তৈরি দেশের ফার্স্ট লেডি সবিতা কোবিন্দের

জানা গছে, বিজেপি নেতা সহ ২০ জনের বিরুদ্ধে ২৬৯ ও ১৮৮ ধারায় মামলা রুজু করেছে পুলিশ। যদিও গ্রেফতার হওয়া বিজেপি নেতার ঘনিষ্ঠদের দাবি, উত্তরপ্রদেশের যে ১১টি জেলাকে করোনা-মুক্ত ঘোষণা করা হয়েছে, তার মধ্যে রয়েছে বারাবানকিও। সেই কারণেই ক্রিকেট ম্যাচের আয়োজন করা হয়েছিল।