Teen Shot Dead Mother: পাবজি খেলতে বাধা দেওয়াতে মাকে খুন করল ছেলে!
প্রতীকী ছবি (Photo Credits: File Image)

লখনউ, ৮ জুন: পাবজি (PUBG) খেলতে বাধা দেওয়াতে মাকে খুন (Murder) করল ছেলে। সোমবার ভোরে ঘটনাটি ঘটেছে উত্তর প্রদেশের লখনউতে (Uttar Pradesh's Lucknow)। লখনউ পুলিশ জানিয়েছে যে ১৬ বছরের ছেলেটি তার বাবার লাইসেন্স করা রিভলভার দিয়ে তার মায়ের মাথায় গুলি করে। পুলিশ আরও জানিয়েছে যে গুলিবিদ্ধ হয়ে মহিলা কিছুক্ষণের মধ্যেই মারা যান।

প্রমাণ লোপাটে মহিলার মৃতদেহ লুকিয়ে রাখে ছেলেটি। ৯ বছরের বোনের সঙ্গে এভাবেই দুই দিন সে বাড়িতে থাকে। মৃতদেহে পচন ধরলে দুর্গন্ধ ঢাকতে রুম ফ্রেশনার ব্যবহার করেছিল। মাকে খুনের কথা কাউকে না বলার জন্য বোনকে হুমকিও দিয়েছিল সে। আরও পড়ুন: NHAI Creates World Record: ৫ দিনে ৭৫ কিমি রাস্তা তৈরি করে গিনেস বুকে নাম তুলল ন্যাশনাল হাইওয়ে অথরিটি অফ ইন্ডিয়া

খুন হওয়া মহিলার স্বামী সেনাবাহিনীতে কর্মরত। বর্তমানে তিনি পশ্চিমবঙ্গে পোস্টিং রয়েছেন। নিজের অপরাধ ঢাকতে ছেলেটি একটি গল্প ফাঁদে। সে তার বাবাকে জানিয়েছিল যে এক ইলেকট্রিশিয়ান তার মাকে গুলি করে খুন করেছে। পুলিশকেও প্রথম সে একই কথা জানিয়েছিল। যদিও পুলিশের টানা জিজ্ঞাসাবাদে সে শেষ পর্যন্ত নিজের অপরাধ স্বীকার করে নেয়। পুলিশ তাকে হেফাজতে নিয়েছে।