Unnao Rape Case: বিজেপি বিধায়কের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ আনা মহিলাকে ট্রাকের ধাক্কা, অবস্থা আশঙ্কাজনক
উন্নাও ধর্ষণ কাণ্ড। ( (Photo Credits: ANI)

রায়বেরালি, ২৮ জুলাই: উত্তরপ্রদেশের উন্নাওয়ে বিজেপি বিধায়ক কুলদীপ সিং সেঙ্গারের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ আনা সেই তরুণী মারাত্মক দুর্ঘটনার মুখে পড়লেন। ট্র্যাক দুর্ঘটনায় সেই তরুণীর সঙ্গে থাকা তাঁর কাকিমা ও আইনজীবী জখম হয়েছেন। তরুণীর সঙ্গে তার আত্মীয়দের অবস্থা আশঙ্কাজনক। হাসপাতালে তিনি মৃত্যুর সঙ্গে লড়াই করছেন।

অভিযোগ উঠেছে, বিজেপি বিধায়কের বিরুদ্ধ ধর্ষণের অভিযোগ আনা সেই তরুণীকে ট্র্যাকে পিষে মেরে ফেলার চেষ্টা চালানো হয়। কাকার সঙ্গে দেখা করবে বলে রবিবার কাকিমা ও তাঁর আইনজীবীকে নিয়ে সেই গাড়িতে চড়ে যাচ্ছিল। কিন্তু তাদের রায় বেরালির কাছে এক জায়গায় আসতেই আচমকা ট্র্যাকের ধাক্কায় মারাত্মক দুর্ঘটনায় পড়ে। আরও পড়ুন-বন্যা কভার করতে গিয়ে গলা সমান জলে দাঁড়িয়ে রিপোর্টিং পাকিস্তানের সাংবাদিকের 

সেই মহিলার সঙ্গে থাকা দুই ব্যক্তিও জখম হন বিজেপি বিধায়কের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ আনা সেই মহিলার অবস্থা আশঙ্কাজনক। তাঁকে লখনউ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এই কাণ্ডে এখনও জেলেই আছেন বিজেপি বিধায়ক কুলদীপ সিং সেঙ্গার ও তার ভাই অতুল সিং। ট্র্যাকের ড্রাইভার ও মালিককে গ্রেফতার করা হয়েছে।

উন্নাও ধর্ষণে অভিযুক্ত সেই বিধায়ক কুলদীপ সিং সেঙ্গার। (Photo Credits: PTI)

তরুণীকে বাড়িতে ডেকে ধর্ষণ করেছিল বিজেপি বিধায়ক কুলদীপ সিং সেঙ্গার এমন অভিযোগে তোলপাড় পড়ে গিয়েছিল। ধর্ষণের অভিযোগ এনে উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথের বাড়ির সামনে গায়ে আগুন দেওয়ার চেষ্টা করেছিলেন ১৬ বছরের এক তরুণী। । ধর্ষণের সময় বিধায়কের মহিলা সঙ্গীই দরজার বাইরে প্রহরী হয়ে দাঁড়িয়েছিল। গোটা দেশ সরব হওয়ার পরই উত্তরপ্রদেশে যোগী আদিত্যনাথেকর সরকার উন্নাও ধর্ষণের তদন্তভার তুলে দেয় সিবিআইয়ের হাতে। তদন্তে নেমে কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থা জানিয়েছিলেন, উন্নাওয়ে গণধর্ষিতা হয়েছিলেন ওই তরুণী।