বন্যা কভার করতে গিয়ে গলা সমান জলে দাঁড়িয়ে রিপোর্টিং পাকিস্তানের সাংবাদিকের (দেখুন ভাইরাল ভিডিও)
গলা সমান জলে দাঁড়িয়ে রিপোর্টিং পাক সাংবাদিকের। (Photo Credits: Video Screengrab/ YouTube)

ইসলামাবাদ, ২৮ জুলাই: Pakistani Journalist Standing in Neck-Deep Water to Cover Floods Goes Viral। সীমান্তের এপারের কিছু রাজ্যের মত ওপারেও বন্য়া। পাকিস্তানের বেশ কিছু অঞ্চলে একটানা বৃষ্টিতে বন্য়া হয়ে গিয়েছে। আর সেই বন্যা কভার করতে গিয়ে একেবারে বুক সমান দাঁড়িয়ে বুম হাতে কথা বললেন পাকিস্তানের সাংবাদিক। শুধু মাথাটাকে জলের বাইরে রেখে পাক সাংবাদিকের সে কী দাপট।

গলা সমান জলে দাঁড়িয়ে অ্যাঙ্কার বন্যা পরিস্থিতির বর্ণনা দিচ্ছেন। বন্যার মত ভয়াবহ পরিস্থিতি সাংবাদিকের বোকামিতে হাস্যকর হয়ে ওঠে। সোশ্যাল মিডিয়ায় এই ভিডিও ভাইরাল হতে বেশি সময় লাগেনি। আরও পডুন- অন্য মহিলাকে হাঁ করে দেখা? বয়ফ্রেন্ডের মাথায় ল্যাপটাপ ছুঁড়লেন যুবতী(দেখুন ভিডিও)

নেটিজেনদের মধ্যে হাসাহাসি পড়ে যায় পাকিস্তানের সাংবাদিকের কাণ্ডে। শুধু মাথাটা ওপরে, বাকি সবটাই জলের তলায় সেই সাংবাদিক বুম হাতে বলছিলেন, কীভাবে তাদের এলাকায় জল ঢুকে পড়ছে। প্রধানমন্ত্রী ইমরান খানের সাহায্য চাইতেই শোনা যায় সেই জলে ডোবা সাংবাদিকের কাছ থেকে।

পাকিস্তানের বন্যা পরিস্থিতিতে যে ভয়াবহ তা নিয়ে সন্দেহ নেই। বহু মানুষ অসহায় হয়ে পড়েছেন। পাক সাংবাদিক সেই কথাই বলতে চেয়েছিলেন। কিন্তু তার জন্য তিনি যে কায়দা বেছে নিলেন তা হাস্যকর হয়ে দাঁড়াল।

পাকিস্তানের সংবাদমাধ্যম, বিশেষ করে টিভি সাংবাদিকতায় অতি নাটকীয়তা বারবার  দেখা গিয়েছে।

পাকিস্তানের নিউজ চ্যানেলে আলোচনার মাঝে মারামারির দৃশ্যও বেশ কয়েকবার ভাইরাল হয়েছে। 'বজরঙ্গী ভাইজান' সিনেমায় যে পাকিস্তানী সাংবাদিকের চরিত্রের আদলে নওয়াজউদ্দিন সিদ্দিকি অভিনয় করেছিলেন তিনিও ভাইরাল হয়েছিল এক হাস্যকর ভিডিও-র জন্য।