Dharmendra Pradhan Corona Positive: বিজেপির অন্দরে ফের করোনার থাবা, এবার আক্রান্ত পেট্রোলিয়াম মন্ত্রী ধর্মেন্দ্র প্রধান
পেট্রোলিয়াম মন্ত্রী ধর্মেন্দ্র প্রধান (Picture Credits: PTI)

নতুন দিল্লি, ৪ অগস্ট: স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের (Amit Shah) পর এবার করোনা আক্রান্ত হলেন পেট্রোলিয়াম মন্ত্রী ধর্মেন্দ্র প্রধান (Dharmendra Pradhan)। তাঁকেও ভরতি করা হয়েছে হরিয়ানার গুরুগ্রামের মেদান্ত হাসপাতালে। এই হাসপাতালেই ভরতি অমিত শাহ। ২৯ জুলাই মন্ত্রিসভার বৈঠকে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি, স্বরাষ্ট্রমন্ত্রী, প্রতিরক্ষামন্ত্রী রাজনাথ সিংহ, অর্থমন্ত্রী নির্মলা সীতারমনরা উপস্থিত থাকলেও, ছিলেন না ধর্মেন্দ্র।

এর আগে মধ্যপ্রদেশের মুখ্যমন্ত্রী শিবরাজ সিংহ চৌহান, কর্ণাটকের মুখ্যমন্ত্রী বি এস ইয়েদুরাপ্পা ও প্রাক্তন মুখ্যমন্ত্রী সিদ্দারামাইয়া, তামিলনাড়ুর রাজ্যপাল বনোয়ারীলাল পুরোহিত করোনা আক্রান্ত হয়েছেন। এছাড়া দিল্লির স্বাস্থ্যমন্ত্রী সত্যেন্দ্র জৈন, তামিলনাড়ুর বিদ্যুৎমন্ত্রী পি থঙ্গমণি, পঞ্জাবের গ্রামোন্নয়ন মন্ত্রী ত্রিপট সিংহ বাজবা এবং মহারাষ্ট্রের কয়েকজন মন্ত্রী করোনা আক্রান্ত হন। চিকিৎসার পর তাঁরা প্রত্যেকেই সুস্থ হয়ে উঠেছেন।

আরও পড়ুন, করোনা আক্রান্ত হয়ে মৃত্যু উত্তরপ্রদেশের কারিগরি শিক্ষামন্ত্রী কমলা রানি বরুণের

এর আগে করোনাভাইরাসে (Coronavirus) আক্রান্ত হয়ে মৃত্যু হয় উত্তরপ্রদেশের মন্ত্রী কমলা রানি বরুণের (Kamala Rani Varun)। রবিবার সকালে তাঁর মৃত্যু হয়েছে লখনউ-র (Lucknow) একটি হাসপাতালে। ওই হাসপাতালেই তিনি চিকিৎসাধীন ছিলেন। বয়স হয়েছিল ৬২ বছর। ১৮ জুলাই করোনাভাইরাসে আক্রান্ত হয়ে কারিগরি শিক্ষামন্ত্রী কমলা রানি কোভিড হাসপাতালে ভর্তি হয়েছিলেন। ফুসফুসে সংক্রমণের পরে মন্ত্রীর অবস্থা আরও খারাপ হয়ে যায়। তাঁকে লাইফ সাপোর্ট সিস্টেমে রাখা হয়েছিল।