স্ত্রী-কে খুন করে দেহ ২২৪ টুকরো করে কেটে নদীতে ভাসিয়ে দিল স্বামী
Representational Image (Photo Credits: Pixabay)

লন্ডন, ৭ এপ্রিল: গ্রেট ব্রিটেনে এক ব্যক্তি তার স্ত্রী-কে খুন করে দেহ টুকরো টুকরো করে কেটে নদীতে ভাসিয়ে দিল। এমনই চাঞ্চল্যকর খবর প্রকাশিত হয়েছে বিভিন্ন ব্রিটিশ দৈনিকে। রিপোর্ট বলা হয়েছে, লিঙ্কনশায়ারের ২৮ বছরের নিকোলাস মেটসন তার স্ত্রী-কে খুন করার পর ২২৪ টুকরো করে প্লাস্টিকের ব্যাগে নিয়ে উইথঅ্যাম নদীতে ফেলে দেয়। মহিলা নিখোঁজ হওয়ার আট দিন পর নদী থেকে পুলিশ কিছু দেহের টুকরো উদ্ধার করে। তারপর ফরেন্সিক পরীক্ষার মাধ্যমে পুলিশ নিশ্চিত হয় দেহের টুকরোগুলি ২৬ বছরের নিখোঁজ সেই মহিলার। খুন হওয়া মহিলার নাম হোলি বার্মলে।

তাঁর স্বামী নিকোলাস প্রথমে দাবি করেছিলেন, এই খুনের ব্যাপারে তিনি কিছুই জানেন না। খুনের পিছনে তাঁর স্ত্রী-র অবৈধ সম্পর্কের মিথ্যা গল্পও বলেছিলেন। কিন্তু পুলিশী জেরার সামনে একে একে মিথ্যা ফাঁস হয়ে নিকোলাস স্বীকার করে সে রাগের মাথায় হোলি-কে খুন করে। আরও পড়ুন-কর্ণাটকের চিত্রদুর্গায় বাস উলটে দুর্ঘটনা, নিহত ৪, আহত বহু   

দেখুন খবরটি

এরপর খুনের কথা ধামাচাপা দিতে দেহ লোপাটের জন্য সেটিকে ২২৪টি টুকরো করে কাটে। ২০২১ সালে দু জনের বিয়ে হয়। বিয়ের ক মাস পর থেকে সে হোলি-র ওপর অত্যাচার করে। নিকোলাস এর আগে তাঁর প্রাক্তন স্ত্রী-বান্ধবীদের সঙ্গেও খারাপ আচরণ করেছিল।