Udaipur Killing: উদয়পুরে কানাইয়ালালের হত্যাকাণ্ডে জড়িতদের সঙ্গে পাকিস্তানি চরমপন্থী সংগঠনের যোগ, দাবি সূত্রের
Udaipur Killing (Photo Credit: ANI/Twitter)

জয়পুর, ২৯ জুন:  উদয়পুরে (Udaipur ) কানাইয়ালালের হত্যা নিয়ে গোটা দেশ জুড়ে জোর চর্চা শুরু হয়েছে।  ইন্ডিয়া টুডের খবর অনুযায়ী, উদয়পুরে কানাইয়ালালের খুনের ঘটনায় যারা জড়িত, তাদের সঙ্গে পাকিস্তানি চরমপন্থীদের যোগ রয়েছে । পাকিস্তানের (Pakistan)  চরমপন্থী সংগঠন দাওয়াত-ই-ইসলামির সঙ্গে ওই দুজনের যোগ রয়েছে বলে খবর। যা প্রকাশ্যে আসতেই তা নিয়ে ফের শোরগোল শুরু হয়েছে। গৌস মহম্মদ এবং রিয়াজ আহমেদ কানাইয়ালালকে খুনের পর একটি ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় আপলোড করেন। যেখানে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকেও হুমকি দেওয়া হয়। কানাইয়ালালের খুনের ঘটনায় ফের উত্তেজনা ছড়াতে শুরু করে।

সম্প্রতি বিজেপির বিতর্কিত নেত্রী নূপুর শর্মার (Nupur Sharma) সমর্থনে মুখ খোলেন কানাইয়ালাল। নূপুর শর্মার সমর্থনে মুখো খোলাতেই উদয়পুরের ওই টেলারকে খুন করা হয় বলে দাবি অভিযুক্তদের।

আরও  পড়ুন:  Rajasthan: নূপুর শর্মার সমর্থনে পোস্ট, রাজস্থানে শিরচ্ছেদের ঘটনায় চমকে উঠল গোটা দেশ

এদিকে কানাইয়ালালের খুনের ঘটনা প্রকাশ্যে আসতেই শোরগোল ছড়ালে, গৌস মহমম্মদ এবং রিয়াজ আহমেদকে মঙ্গলবার রাতে গ্রেফতার করে পুলিশ। রাজস্থানের ভিম এলাকা থেকে ওই ২ জনকে গ্রেফতার করা হয়। উদয়পুরে কানাইয়ালালের হত্যার পর গোটা এলাকা জুড়ে ইন্টারনেট পরিষেবা বন্ধ করে দেওয়া হয়। ওই ঘটনার জেরে যাতে কোনওভাবে উত্তেজনা না ছড়ায়, তারজন্যই বন্ধ করে দেওয়া হয় ইন্টারনেট পরিষেবা।