Rajasthan: মুণ্ডচ্ছেদের মত 'নারকীয়' ঘটনা রাজস্থানে, উত্তেজনা রোধে বন্ধ ইন্টারনেট পরিষেবা
(Photo Credits: Unsplash)

জয়পুর, ২৮ জুন:  রাজস্থানের (Rajasthan) উদয়পুরে বন্ধ করা হল ইন্টারনেট পরিষেবা। আগামী ২৪ ঘণ্টায় উদয়পুরে ইন্টারনেট পরিষেবা বন্ধ থাকবে বলে প্রশাসনের তরফে জানানো হয়েছে। উদয়পুরের ( Udaipur) মালদাস স্ট্রিটে এক ব্যক্তির মুণ্ডচ্ছেদের ঘটনায় গোটা দেশ জুড়ে চাঞ্চল্য ছড়িয়েছে। মালদাস স্ট্রিটের ওই ঘটনার পর যাতে কোনওভাবে উত্তেজনা না ছড়ায়, তার জন্যই আগামী ২৪ ঘণ্টা সেখানে ইন্টারনেট পরিষেবা বন্ধ থাকবে বলে জানানো হয়।

 

রিপোর্টে প্রকাশ, সম্প্রতি এক ব্যক্তি বিজেপির বিতর্কিত নেত্রী নূপুর শর্মার সমর্থনে মুখ খোলেন। ওই ঘটনার কয়েক দিনের মধ্যেই মালদাস স্ট্রিটে সংশ্লিষ্ট ব্যক্তির মুণ্ডচ্ছেদ করা হয় বলে খবর। মালদাস স্ট্রিটের ঘটনার তদন্ত করা হবে বলে জানান উদয়পুরের পুলিশ সুপার।

আরও পড়ুন:  Rajasthan: নূপুর শর্মার সমর্থনে পোস্ট, রাজস্থানে শিরচ্ছেদের ঘটনায় চমকে উঠল গোটা দেশ

রাজস্থানের মুখ্যমন্ত্রী অশোক গেহলটও উদয়পুরের ঘটনার তীব্র নিন্দা করেন। তিনি বলেন, গোটা দেশ জুড়ে অস্থিরতা তৈরি হয়েছে। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী এবং স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ  কি দেশের বর্তমান অবস্থা নিয়ে কিছু বলবেন বলেও প্রশ্ন তোলেন অশোক গেহলট। পাশাপাশি এই ধরনের হিংসার ঘটনা কোনওভাবেই বরদাস্ত করা হবে না বলেও স্পষ্ট জানান রাজস্থানের মুখ্যমন্ত্রী। এই ধরনের নিষ্ঠুর ঘটনায় যে বা যারা যুক্ত, তাদের কোনওভাবেই রেয়াত করা হবে না বলে জানান অশোক গেহলট।