Rajasthan: নূপুর শর্মার সমর্থনে পোস্ট, রাজস্থানে শিরচ্ছেদের ঘটনায় চমকে উঠল গোটা দেশ
Rajasthan (Photo Credit: ANI/Twitter)

জয়পুর, ২৮ জুন:  মুণ্ডচ্ছেদের ( Beheaded) ঘটনায় কেঁপে উঠল রাজস্থান (Rajasthan)। এবার রাজস্থানের উদয়পুরে এক ব্যক্তির মুণ্ডচ্ছেদ করে তার ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় শেয়ার করার অভিযোগ উঠল ২ জনের বিরুদ্ধে। উদয়পুরে মালদাস স্ট্রিটে যে ঘটনা ঘটে, তার ভয়াবহতায় শিউরে উঠতে শুরু করেছেন মানুষ। রিপোর্টে প্রকাশ, সম্প্রতি এক ব্যক্তি বিজেপির বিতর্কিত নেত্রী নূপুর শর্মার সমর্থনে মুখ খোলেন। ওই ঘটনার কয়েক দিনের মধ্যেই মালদাস স্ট্রিটে সংশ্লিষ্ট ব্যক্তির মুণ্ডচ্ছেদ করা হয় বলে খবর। মালদাস স্ট্রিটের ঘটনার তদন্ত করা হবে বলে জানান উদয়পুরের পুলিশ সুপার।

 

উদয়পুরের ( Udaipur) মালদাস স্ট্রিটে যে নারকীয় ঘটনা ঘটেছে, তার সম্পূর্ণ তদন্ত করা হবে। যারা এই ঘটনার সঙ্গে যুক্ত, তাদের কয়েকজনকে সনাক্ত করা হয়েছে। তবে মূল অভিযুক্তকে এখনও ধরা যায়নি। পুলিশ জোর কদমে তল্লাশি শুরু করেছে। যে এই ঘটনার সঙ্গে যুক্ত, তাকে খুঁজে উপযুক্ত পদক্ষেপ করা হবে বলেও জানান উদয়পুরের পুলিশ সুপার।

আরও পড়ুন:  Assam Floods: জল বাড়ছে, শিলচরে ডুবছে ক্যানসার হাসপাতাল, অসমের ছবিতে চোখে জল নেটিজেনদের

রাজস্থানের মুখ্যমন্ত্রী অশোক গেহলটও উদয়পুরের ঘটনার তীব্র নিন্দা করেন। তিনি বলেন, গোটা দেশ জুড়ে অস্থিরতা তৈরি হয়েছে। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী এবং স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ  কি দেশের বর্তমান অবস্থা নিয়ে কিছু বলবেন বলেও প্রশ্ন তোলেন অশোক গেহলট। পাশাপাশি এই ধরনের হিংসার ঘটনা কোনওভাবেই বরদাস্ত করা হবে না বলেও স্পষ্ট জানান রাজস্থানের মুখ্যমন্ত্রী। এই ধরনের নিষ্ঠুর ঘটনায় যে বা যারা যুক্ত, তাদের কোনওভাবেই রেয়াত করা হবে না বলে জানান অশোক গেহলট।