Woman Passenger Drives Uber As Driver Sleeps: ঘুমে ঢুলছেন উবর চালক, পুনে থেকে মুম্বই গাড়ি চালাল মহিলা যাত্রী!
Uber Representational Image (Photo Credits: ANI)

মুম্বই, ৪ মার্চ: উবর (Uber) বুক করেছেন। গাড়িতে চেপে যেতে যেতে দেখলেন চালক ঘুমে ঢুলছেন (dozing off)। কয়েকবার দুর্ঘটনা ঘটতে ঘটতে সামলে নিয়েছেন। তখন আপনি কী করবেন? প্রথমে হয় চালককে বলবেন ঘুমিয়ে না পড়তে। তাতেও যদি সমস্যা না মেটে তবে নিশ্চিয় গাড়ি ছেড়ে দেবেন ও অভিযোগ জানাবেন। তবে এই মহিলা যেটা করেছেন সেটা বোধহয় আর কেউ করেননি। চালককে ঢুলতে দেখে নিজেই পুরো রাস্তা গাড়ি চালিয়ে আনেন তিনি। গোটা ঘটনায় হইচই পড়ে গেছে।

২৮ বছরের তেজস্বিনী দিব্যা নায়েক। তাঁর বাড়ি পুনে (Pune)। কিন্তু কর্মসূত্রে তিনি থাকেন মুম্বইয়ে (Mumbai)। সম্প্রতি বাবা-মায়ের সঙ্গে দেখা করতে মুম্বই থেকে পুনে যান তিনি। ফেরার জন্য উবর বুক করেছিলেন। সেই উবরে ওঠার পর যে পরিস্থিতির সম্মুখীন হয়েছিলেন তা তিনি টুইট করে জানিয়েছেন। পুনে থেকে মুম্বইয়ে আসার উবরে চেপে কিছু দূর আসার পর তিনি লক্ষ্য করেন, চালক গাড়ি চালাতে চালাতেই ঢুলছেন। এ ভাবে বেশ কিছুক্ষণ চলার পর একবার দুর্ঘটনার মুখোমুখি হতে হতে বেঁচে যান তাঁরা। একবার অন্য গাড়িতে ধাক্কা মারতে গিয়ে, আরেকবার ডিভাইডারে ধাক্কা মারতে গিয়ে বেঁচে যান। তার পর ওই চালককে গাড়ি থামাতে বলেন তেজস্বিনী। এর পর চালককে পাশের আসনে বসিয়ে নিজেই গাড়ি চালাতে শুরু করেন তিনি। চালককে বলেন ঘুমোতে। এরপর পুরো রাস্তা তিনি গাড়ি চালিয়ে আনেন। আরও পড়ুন: Coronavirus Scare: করোনাভাইরাসে আর নয় 'হ্যান্ড শেক' এবার বাঁচতে 'ফুট শেক'

গাড়ি থেকে নামার পরে চালকের সঙ্গে ভালো ব্যবহার করেন। সে সময় চালক জানান, তিনি গভীর রাতে মুম্বই থেকে পুনে এসেছিলেন এবং তাই ঘুমের সময় পাননি। এরপর ওই মহিলা টুইটারে উবারের কাছে অভিযোগ করেছেন। টাইমস অফ ইন্ডিয়ার এক প্রতিবেদনে বলা হয়েছে, অভিযোগ দায়ের করার পরেও মহিলার সঙ্গে যোগাযোগ করেনি উবর কর্তৃপক্ষ।