Jammu and Kashmir: জম্মু ও কাশ্মীরের কুলগামে গুলির লড়াই, নিকেশ ৪ জঙ্গি
নিরাপত্তা বাহিনী Representational Image (Photo Credits: PTI)

শ্রীনগর, ৪ এপ্রিল: শনিবার জম্মু ও কাশ্মীরের কুলগামে (Kulgam) ভারতীয় নিরাপত্তা বাহিনীর সঙ্গে সন্ত্রাসবাদীদের চলে গুলির লড়াই। লড়াই চলাকালীন ৪ জঙ্গিকে নিরাপত্তা বাহিনী নিকেশ করে। কুলগাম জেলায় শনিবার ভোরে গুলির লড়াই শুরু হয়। সুরক্ষা বাহিনী এলাকায় সন্ত্রাসবাদীদের (Terrorists) উপস্থিতি সম্পর্কে সুনির্দিষ্ট তথ্য পাওয়ার পরই অনুসন্ধান অভিযান শুরু করে।

জম্মু ও কাশ্মীর পুলিশ টুইটে জানায়,“আজ সকালে শুরু হয়েছে অভিযান। এখনও পর্যন্ত তিনজন সন্ত্রাসবাদী নিহত হয়েছে বলে জানা গেছে। গুলিবর্ষণ চলছে।" এর আগে খবর ছিল, কুলগাম জেলার মানজগামের হার্ডমান্ড গুড়িতে পুলিশ, নিরাপত্তা বাহিনী ও সন্ত্রাসবাদীদের একটি দলের মধ্যে একটি সংঘর্ষের ঘটনা ঘটেছে। জম্মু ও কাশ্মীর পুলিশ জানায় "একই গ্রুপের সন্ত্রাসবাদীরা আটকা পড়েছিল যারা সম্প্রতি তিন বেসামরিক মানুষকে হত্যা করে।" আরও পড়ুন, রাজ্য করোনা তহবিলে ১০ লাখ অনুদান দিলেন রাজ্যপাল জগদীপ ধনখর

এই মাসের শুরুতে, জম্মু ও কাশ্মীরের শোপিয়ান জেলায় একটি এনকাউন্টার চলাকালীন নিরাপত্তা বাহিনী দু'জন সন্ত্রাসীকে হত্যা করেছিল। সন্ত্রাসীরা পাকিস্তান-ভিত্তিক লস্কর-ই-তৈয়বা (এলইটি) সন্ত্রাসবাদী সংগঠনের অন্তর্ভুক্ত ছিল।