UP: গঙ্গার খাল থেকে উদ্ধার গাড়িতে মিলল মৃতদেহ, ৫৫ কিমি দূরে খালে পড়া আরও একটি গাড়ি থেকেদেহ উদ্ধার

লখনউ, ২৩ জুন: দুটো মৃতদেহ-৫৫ কিমির ব্যবধান- পশ্চিম উত্তর প্রদেশের মুজজফরনগরে খাল পরিষ্কার করার সময় উদ্ধার। বর্ষার সময় জমা জল বের করতে খাল পরিষ্কারের কাজ চলছে এই অঞ্চলে। সেই খাল পরিষ্কারের সময় খাল পাড় থেকে আচমকা একটি গাড়ি দেখতে পেয়ে তা ক্রেনের মাধ্যমে তোলা হয়। তারপর সেই গাড়ির ভিতর থেকে উদ্ধার হয় পচা গলা মৃতদেহ। দেহটি গাড়ির চালকের পিছনে বসা অবস্থায় ছিল বলে প্রত্যক্ষদর্শী জানান। অনেক কষ্টের পর দেহটি উদ্ধারের পর শনাক্ত হয়। দেহটি ২৭ বছরের দিলশাদ আনসারির।

মুজাফরগনগরে বাঘরা অঞ্চলের বাসিন্দা দিলশাদ গত জানুয়ারি মাসে থেকে নিখোঁজ ছিলেন। দিলশাদ নিখোঁজ হওয়ার পরই তাঁর ভাই ওয়াজিদ আনসারি মিসিং ডায়েরি স্থানীয় থানায় করেন। এই ক মাস পুলিশ তন্নতন্ন করে খুঁজেও তার হদিশ পায়নি।দিলশাদের দেহ উদ্ধারের ঘটনায় বেশ কয়েকজনকে জিজ্ঞাসাবাদ করে পুলিশ।

অবশেষে খালের মধ্যে থেকে পড়ে থাকা গাড়ির ভিতর থেকে তাঁর পচাগলা দেহ উদ্ধার হল। খাল থেকে ব্ল্যাক সিডান গাড়ি উদ্ধারের ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়। গাড়িটি উদ্ধারের সময়ও বোঝা যায়নি তার ভিতর মরদেহ রয়েছে।

এই দেহটি উদ্ধারের ৫৫ কিলোমিটার দূরে শিখদা অঞ্চলে আরও একটি পচাগলা দেহ একই কায়দায় গাড়ির ভিতর থেকে উদ্ধার হয়। পরে জানা যায় উদ্ধার হওয়া সেই দেহটি হরেন্দ্র দত্তের। তিনি ফেব্রুয়ারি থেকে নিখোঁজ ছিলেন। এই দুটি দেহ উদ্ধারের সঙ্গে কোথাও মিল আছে কি না তদন্ত করে দেখা হয়েছে।