Uttar Pradesh: না বলে জাম পাড়ায় দুই খুদেকে গাছ বেধে মারধর, শিউরে ওঠার ঘটনা
ছবি ট্যুইটার

লখনউ, ২৩ জুন: বেসরকারি স্কুলের (School) এলাকার ভিতর থেকে জাম  (Jamuns)  পাড়ায় দুই পড়ুয়াকে গাছে বেধে মারধরের ঘটনায় চাঞ্চল্য ছড়াল উত্তরপ্রদেশে। লাখিমপুর খেরির গেহুয়ায় দুই স্কুল পড়ুয়াকে গাছে বেধে মারধরের ঘটনায় অভিযুক্ত কৈলাশকে গ্রেফতার করেছে পুলিশ (Police)।

এমনকী ওই দুই পড়ুয়ার পরিবারের তরফে কৈলাশের বিরুদ্ধে দায়ের করা হয় অভিযোগ।  জাম পাড়ার অভিযোগে কেন ওই দুই খুদেকে গাছে বেধে মারধর করা হল,তা নিয়ে প্রশ্ন উঠতে শুরু করেছে। কৈলাশের বিরুদ্ধে যাতে অভিযোগ তুলে নেওয়া হয়, তার জন্য ওই দুই পড়ুয়ার পরিবারের কাছে আবেদন করা হয়।

আরও পড়ুন: Delta Plus Variant: মহারাষ্ট্র, কেরল, মধ্যপ্রদেশে ডেল্টা প্লাসের হানাদারি, করোনার নয়া প্রজাতিতে ভারতে আক্রান্ত ২২

রিপোর্টে প্রকাশ, জাম পাড়তে গিয়ে ওই দুই পড়ুয়াকে গাছে বেধা রাখার পর পাড়ার অন্য শিশুরা সেখানে খেলতে গেলে, ওই ঘটনা চোখে পড়ে। এরপরই ওই দুই খুদের পরিবারকে খবর দেওয়া হলে, তাঁরা সেখানে পৌঁছে বিষয়টি নিয়ে হইচই শুরু করে দেন। এমনকী, গাছে (Tree) বেধে রাখার পর অজ্ঞান অবস্থায় উদ্ধার করা হয় ওই দুই খুদেকে। খেরির পুলিশ সুুপার জানান, অভিযুক্তের বিরুদ্ধে ভারতীয় দণণ্ডবিধির ৩৪২, ৫০৪, ৩২৩ ধারায় দায়ের করা হয়েছে অভিযোগ।