Delhi: তিন সন্তান সহ স্ত্রীকে নৃশংসভাবে খুন করে গ্রেফতার গৃহশিক্ষক

দিল্লি, ২২ জুন, ২০১৯:  স্ত্রী-সহ তিন সন্তানের গলা কেটে নৃশংসভাবে খুন করলেন গৃহশিক্ষক। রাজধানী দিল্লির বুকে এই নৃশংস খুনের (Murder) ঘটনায় স্তম্ভিত পুলিসও।  দিল্লির (Delhi) মেহরৌলির বাসিন্দা উপেন্দ্র শুক্লা নামে এক গৃহ শিক্ষককে গ্রেফতার করে জেরা করা হচ্ছে।

তদন্তকারী পুলিস অফিসার জানিয়েছেন, শুক্রবার রাতে সবজি কাটার ছুরি দিয়ে উপেন্দ্র  প্রথমে খুন করে স্ত্রীকে। তার পর একে একে ৭ বছরের মেয়ে, ৫ বছরের ছেলে ও মাত্র ২ মাস বয়সের মেয়েকে ছুরি দিয়ে গলা কেটে খুন করে সে। উপেন্দ্র শুক্লার (Upendra Shukla) পরিবারের সঙ্গে থাকতেন তাঁর শাশুড়ি। সকালে কেউ ঘর থেকে বেরোচ্ছে না দেখে তিনি দরজায় ধাক্কা দেন। কোনও সাড়া না পেয়ে  প্রতিবেশীদের ডেকে আনেন বৃদ্ধা। তাঁরাই পুলিসে খবর দেন। পুলিস এসে দরজা ভেঙে দেখে রক্তে ভেসে যাচ্ছে গোটা ঘর। ঘরের একপাশে বসে রয়েছেন শুক্লা। আরও পড়ুন, শ্রীকৃষ্ণ হাসপাতালের পেছনে নরকঙ্কাল উদ্ধার, তদন্তের নির্দেশ বিহার স্বাস্থ্য দপ্তরের

ঘর থেকে পুলিসে একটি হাতে লেখা নোট উদ্ধার করেছে। সেখানে নিজের অপরাধের কথা কবুল করেছেন ওই শিক্ষক। তবে কী কারণে এই খুন তা লেখা নেই। এমনটাই জানিয়েছে ডিসিপি বিজয় কুমার। তদন্তকারীরা ঘটনাস্থল ঘুরে দেখেছেন। এখনও পর্যন্ত যা জানা যাচ্ছে উপেন্দ্রর স্ত্রী ডায়বেটিসে ভুগছিলেন। পরিবারের আর্থিক অবস্থা খুব একটা ভালো ছিল না।