Saayoni Ghosh Arrested: আগরতলায় গ্রেফতার যুব তৃণমূল সভানেত্রী সায়নী ঘোষ, আজই ত্রিপুরা যাচ্ছেন অভিষেক
Sayani Ghosh

আগরতলা, ২১ নভেম্বর: ত্রিপুরার (Tripura) আগরতলায় গ্রেফতার যুব তৃণমূল সভানেত্রী সায়নী ঘোষ (Sayani Ghosh)। খুনের চেষ্টার অভিযোগে তাঁকে গ্রেফতার করা হয়েছে। ঘটনায় পুলিশকে বিজেপির (BJP) দলদাস বলে আক্রমণ করেছেন তৃণমূলের মুখপাত্র কুণাল ঘোষ (Kunal Ghosh)। আজ সকাল থেকেই উত্তেজনা ছড়িয়েছিল আগরতলায়। ‘হিট অ্যান্ড রান’-র অভিযোগে জিজ্ঞাসাবাদের জন্য সায়নী ঘোষকে আগরতলা মহিলা থানায় তলব করা হয়।

তৃণমূল নেতারা আগরতলা মহিলা থানায় ঢোকার পরই ব্যাপক উত্তেজনা ছড়ায়। তৃণমূল নেতৃত্বের অভিযোগ, তাঁদের থানার মধ্যেই হামলা চালানো হয়েছে। দলীয় কর্মীদের লাঠি ও ইট দিয়ে মারা হয়েছে। ভাঙচুর চালানো হয় একাধিক গাড়িতে। তার আগে হাতে লাঠি নিয়ে থানার বাইরে জড়ো হয় কয়েকজন হেলমেটধারী। পুলিশ তাদের ধাওয়া করে। আরও পড়ুন: Kolkata: শর্ট প্যান্ট পরার কারণে কলকাতায় স্টেট ব্যাঙ্কের শাখায় ঢুকতে দেওয়া হয়নি, অভিযোগ যুবকের

পুরভোটের আগেই দফায় দফায় উত্তপ্ত ত্রিপুরা (Tripura)। সায়নী ঘোষকে (Sayani Ghosh) জিজ্ঞাসাবাদের সময় আগরতলা পূর্ব মহিলা থানায় তাণ্ডব বাঁধে। হেলমেট পরে লাঠি নিয়ে তৃণমূল নেতা-নেত্রীদের ওপর হামলা চালানো হয় বলে অভিযোগ। ইটবৃষ্টির পাশাপাশি গাড়ি ভাঙচুর করা হয়।