Saayoni Ghosh: আগরতলা আদালতে তোলা হল তৃণমূল নেত্রী সায়নী ঘোষকে, মিলবে কি জামিন
Saayoni Ghosh.(Photo Credits: Instagram)

আগরতলা, ২২ নভেম্বর: গতকাল, রবিবার ত্রিপুরা (Tripura) -য় অশান্তি বাঁধানোর মদত দেওয়ার অভিযোগে গ্রেফতার করা হয় তৃণমূল নেত্রী-অভিনেত্রী সায়নী ঘোষ (Saayoni Ghosh)-কে। সায়নীর গ্রেফতারি নিয়ে তোলপাড় পড়ে গিয়েছে। এই ইস্যুতে সংসদের সামনে ধর্ণাতেও বসেছেন তৃণমূল সাংসদরা। এর মাঝে আজ আগরতলা আদালতে তোলা হল সায়নী। তৃণমূল প্রতিনিধি দল ফেরত যাওয়ার পরই আদালতে নিয়ে যাওয়ার জন্য থানা থেকে বের করা হয় সায়নী ঘোষকে। গাড়িতে ওঠার সময় কোনও কথা বলতে রাজি হননি তিনি।

আগরতলা পূর্ব মহিলা থানায় রাখা হয়েছে সায়নী ঘোষকে। তার সঙ্গে সোমবার দেখা করতে যান ব্রাত্য বসু, কুণাল ঘোষ, অর্পিতা ঘোষ এবং সুস্মিতা দেব। তৃণমূল নেতাদের থানায় ঢুকতে বাধা দেওয়া হয়। সায়নী জামিন পান নাকি জেলেই থাকেন সেটাই দেখার। আরও পড়ুন: পদযাত্রায় অনুমতি না দিলেও অভিষেককে পথসভার অনুমতি ত্রিপুরায়

গতকাল, আগরতলায় গ্রেফতার করা হয়েছিল যুব তৃণমূল সভানেত্রী সায়নী ঘোষ। খুনের চেষ্টার অভিযোগে তাঁকে গ্রেফতার করা হয়েছে। ঘটনায় পুলিশকে বিজেপির (BJP) দলদাস বলে আক্রমণ করেন তৃণমূলের মুখপাত্র কুণাল ঘোষ (Kunal Ghosh)। আজ সকাল থেকেই উত্তেজনা ছড়িয়েছিল আগরতলায়। ‘হিট অ্যান্ড রান’-র অভিযোগে জিজ্ঞাসাবাদের জন্য সায়নী ঘোষকে আগরতলা মহিলা থানায় তলব করা হয়।

তৃণমূল নেতারা আগরতলা মহিলা থানায় ঢোকার পরই ব্যাপক উত্তেজনা ছড়ায়। তৃণমূল নেতৃত্বের অভিযোগ, তাঁদের থানার মধ্যেই হামলা চালানো হয়েছে। দলীয় কর্মীদের লাঠি ও ইট দিয়ে মারা হয়েছে। ভাঙচুর চালানো হয় একাধিক গাড়িতে। তার আগে হাতে লাঠি নিয়ে থানার বাইরে জড়ো হয় কয়েকজন হেলমেটধারী। পুলিশ তাদের ধাওয়া করে। পুরভোটের আগেই দফায় দফায় উত্তপ্ত ত্রিপুরা (Tripura)। সায়নী ঘোষকে (Sayani Ghosh) জিজ্ঞাসাবাদের সময় আগরতলা পূর্ব মহিলা থানায় তাণ্ডব বাঁধে। হেলমেট পরে লাঠি নিয়ে তৃণমূল নেতা-নেত্রীদের ওপর হামলা চালানো হয় বলে অভিযোগ। ইটবৃষ্টির পাশাপাশি গাড়ি ভাঙচুর করা হয়।