Abhishek Banerjee: পদযাত্রায় অনুমতি না দিলেও অভিষেককে পথসভার অনুমতি ত্রিপুরায়
Abhishek Banerjee. (Photo Credits: ANI)

আগরতলা, ২২ নভেম্বর: ত্রিপুরায় পুরভোটের আগে রবিবার তৃণমূলের যুব সভানেত্রী সায়নী ঘোষকে (Saayoni Ghosh) গ্রেফতারের পর চরম উত্তেজনা ছড়িয়েছে। এরপর রাতে ত্রিপুরা যাওয়ার পরিকল্পনা করলেও কোভিড বিধির কারণ দেখিয়ে ত্রিপুরা সরকার জানিয়ে দেয় ত্রিপুরায় (Tripura) এলেও মিছিল করতে পারবেন না অভিষেক বন্দ্যোপাধ্যায় (Abhishek Banerjee)। তাই সোমবার অর্থাৎ আজ সকালেই ত্রিপুরার উদ্দেশ্যে বেরিয়ে যান অভিষেক বন্দ্যোপাধ্যায়।

অভিষেক বন্দ্যোপাধ্যায়কে পদযাত্রার অনুমতি না দিলেও ত্রিপুরায় পথসভার অনুমতি দেওয়া হয়েছে। আর সোমবার সকালে তৃণমূলের তরফে রাজ্য সাধারণ সম্পাদক কুণাল ঘোষ ত্রিপুরা সরকারের দেওয়া একটি প্রশাসনিক চিঠি টুইট করেন। তাতে ত্রিপুরা সরকার জানিয়েছে, রাজ্যে আইন শৃঙ্খলার পরিস্থিতির অবনতির জন্য পদযাত্রার অনুমতি না দেওয়া হলেও তৃণমূল পথ সভা করতে পারে। আরও পড়ুন: ৩ দিনের সফরে দিল্লি যাচ্ছেন মমতা বন্দ্যোপাধ্যায়

অন্যদিকে, তৃণমূলের যুব সভানেত্রী সায়নী ঘোষের (Saayoni Ghosh) গ্রেফতারির প্রতিবাদে সোমবার সকালে ত্রিপুরার (Tripura) উদ্দেশ্যে রওনা দিলেন ব্রাত্য বসু (Bratya Basu)। কলকাতা বিমানবন্দরে দাঁড়িয়ে সরাসরি বিপ্লব দেবকে (Biplab Deb) আক্রমণ করলেন মন্ত্রী। বললেন মমতা বন্দ্যোপাধ্যায়কে (Mamata Banerjee) ভয় পেয়েছে বিজেপি (BJP)। কলকাতা বিমানবন্দরে সোমবার সকালে মন্ত্রী ব্রাত্য বসু বলেন, মমতা বন্দ্যোপাধ্যায় ও অভিষেক বন্দোপাধ্যায়কে (Abhishek Banerjee) ওরা ভয় পাচ্ছে। অভিষেক বন্দোপাধ্যায় যখনই ত্রিপুরার মাটিতে পা রাখতে যাচ্ছে, তখন ওখানে বিপ্লব দেবের ঝটিকা বাহিনী আক্রমণ করছে। বিজেপি আক্রমণ করে মারছে তৃণমূলকে (TMC), ভুয়ো কেস দিচ্ছে।