TikTok User Falls off Moving Train: টিকটক বানাতে গিয়ে চলন্ত ট্রেনের দরজা থেকে পিছলে গেল পা, ভয়ঙ্কর সেই ভিডিও পোস্ট করলেন পীযূষ গোয়েল
Photo Credits: Twitter/ Piyush Goyal

নয়াদিল্লি, ১৮ ফেব্রুয়ারি: টিকটক। সোশ্যাল মিডিয়ার দুনিয়ায় এখন এই নামটা বেশ জনপ্রিয়। এটি এমন একটি অ্যাপ (Tiktok) । যার মারফত খুব কম দিনেই জনপ্রিয় হয়ে ওঠা যায়। এমনকী, স্বল্পবিস্তর পরিচিতি হয়ে গেলে টাকা রোজগারের সহজ মাধ্যম এটি। কিন্তু এই মজার অ্যাপই ভয়ঙ্কর ঘটনা ডেকে আনে টিকটক-ইউজারদের কাছে। জনপ্রিয়তা এবং টাকা-এই দুইয়ের নেশায় সমস্ত জটিলতাকে পেরিয়ে ভিডিও বানাতে গিয়েই ঘটে বিপত্তি। এমনকী, অনেকের মৃত্যুর ঘটনাও ঘটেছে। এমনই একটি টিকটক ভিডিও নিজের টুইটারে শেয়ার করেছেন রেলমন্ত্রী পীযূষ গোয়েল(Railway Minister Piyush Goyal)। আর সেই সঙ্গে কড়া ভাষায় দিয়েছেন একটি বার্তাও। আপাতত পীযূষ গোয়েলের সেই পোস্টটি ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।

ভিডিওটিতে দেখা যাচ্ছে, নিজের জীবনকে বিপন্ন করে একটি লোক চলন্ত ট্রেনের দরজায় ঝুলছেন। অপর একজন ট্রেনের ভিতর থেকে ভিডিওটিতে করছিলেন। গানের তালে তালে ভিডিও করতে গিয়ে আচমকাই ঘটে বিপত্তি। পা পিছলে রেল ট্র্যাকে পড়ে যান। আতঙ্কে ট্রেনের অন্য যাত্রীরা চিৎকার করে ওঠেন। কিন্তু মুহূর্তের মধ্যে নিজেকে সামলে নিয়ে ভিডিও শেষ করেন তিনি। এই ঘটনায় যদিও আহত হননি ওই টিকটক-ইউজার। কিন্তু ঘটে যেতে পারত কোনও ভয়ঙ্কর দুর্ঘটনা। আরও পড়ুন: Kolkata Shocker: ছেলের ঘুসিতে মায়ের মৃত্যু! কুঁদঘাটের যুবককে পুলিশের হাতে তুলে দিলেন প্রতিবেশীরা

এই ভিডিওটি পোস্ট করে পীযূষ গোয়েল লিখেছেন, 'চলন্ত ট্রেনে এধরণের স্টান্ট করা কোনও সাহসিকতার নমুনা নয়। বরং এটি মুর্খতার সমান। আপনার জীবন মূল্যবান। ট্রেনের নিয়ম মেনে নিজেকে সুরক্ষিত রেখে যাত্রা করুন। অহেতুক নিজের জীবনকে বিপদে ফেলবেন না।' সমস্ত যাত্রীদের উদ্দেশেই তিনি এই বার্তা দেন।

ইতিমধ্যেই ৩৭ হাজার ভিউ ছাড়িয়ে গিয়েছে ভিডিওটি। কমেন্টসও এসেছে একাধিক। বেশিরভাগ মানুষই এই গোটা ঘটনাটিকে ধিক্কার জানিয়েছে।