Kolkata Shocker: ছেলের ঘুসিতে মায়ের মৃত্যু! কুঁদঘাটের যুবককে পুলিশের হাতে তুলে দিলেন প্রতিবেশীরা
ছেলের ঘুসিতে মায়ের মৃত্যু (Photo Credits: file photo)

কুঁদঘাট, ১৮ ফেব্রুয়ারি: ছেলের মারে মৃত্যু হল মায়ের। আজ মঙ্গলবার ঘটনাটি ঘটেছে রিজেন্ট পার্ক (Regent Park Police Station) থানা এলাকার কুঁদঘাটে (Kudghat)। পুলিশ সূত্রে জানা গিয়েছে, এদিন সকালে কুঁদঘাটের বাবুপাড়া এলাকার বাসিন্দারা পুলিশকে খবর দেন এক মহিলার মৃত্যুর বিষয়ে। পুলিশের কাছে তাঁরা অভিযোগ করেন যে, ওই প্রৌঢ়ার ছেলে তাঁকে সকালে মারধর করেন। যার জেরেই মৃত্যু হয় মহিলার। মৃতার নাম নমিতা দত্ত (Namita Dutta)।

প্রাথমিক তদন্তে জানা গিয়েছে, এদিন সকালে ১১টা নাগাদ প্রতিবেশীরা জানতে পারেন বছর পঞ্চাশের নমিতা দত্তের মৃত্যু হয়েছে। আনন্দবাজার পত্রিকার খবর অনুযায়ী অন্যদিকে নমিতার ছেলে রাকেশ দত্তের (Rakesh Dutta) দাবি, হঠাৎ করেই হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে তাঁর মায়ের। কিন্তু বিষয়টি সন্দেহজনক মনে হয় প্রতিবেশীদের। কারণ, সকালে তাঁরা অনেকেই রাকেশের সঙ্গে তাঁর মায়ের বচসার আওয়াজ পেয়েছিলেন। এ দিন এক প্রতিবেশী বলেন, ‘‘এর আগেও বিভিন্ন সময়ে রাকেশ তাঁর মাকে মারধর করেছে। তাই আমাদের সন্দেহ হয়, নমিতার মৃত্যুতে ছেলের ভূমিকা আছে।” সেই অনুযায়ী পুলিশকে খবর দেওয়া হয়। পুলিশও ঘটনাস্থলে পৌঁছে নমিতাকে নিজের ঘরের বিছানাতেই (Bed) মৃত অবস্থায় দেখতে পায়। প্রতিবেশীদের সঙ্গে কথা বলে পুলিশ জানতে পারে, পারিবারিক বিষয় নিয়ে দীর্ঘ দিন ধরে মা-ছেলের মধ্যে বিবাদ চলছিল। পুলিশ সূত্রে খবর, প্রতিবেশীদের দাবি, টাকাপয়সা এবং সম্পত্তি নিয়ে মায়ের সঙ্গে বিবাদের জেরে আগেও মাকে মারধর করেছে ছেলে। সেই গন্ডগোল প্রতিবেশীরাই বিভিন্ন সময়ে মিটিয়েছেন। পুলিশ জানতে পেরেছে এ দিন সকালেও সে রকমই কোনও বিষয় নিয়ে বচসার মধ্যেই রাকেশ মাকে চড়-ঘুসি মারতে থাকে। তার পরেই অসুস্থ হয়ে পড়েন নমিতা। খানিকক্ষণের মধ্যেই মৃত্যু হয় তাঁর। প্রতিবেশীরাই রাকেশকে আটক করে পুলিশের হাতে তুলে দেন। রিজেন্ট পার্ক থানার পুলিশ এবং গোয়েন্দা বিভাগের আধিকারিকরা তদন্ত শুরু করেছেন। নমিতার দেহের ময়নাতদন্ত করা হচ্ছে। এক শীর্ষ পুলিশ কর্তা বলেন, ‘‘আমরা প্রাথমিক তদন্তে পাওয়া তথ্যের ভিত্তিতে মামলা দায়ের করছি রাকেশের বিরুদ্ধে।” আরও পড়ুন: Tapas Pal: মুম্বই থেকে কলকাতার পথে তাপস পালের দেহ, পূর্ণ রাষ্ট্রীয় মর্যাদায় হবে শেষকৃত্য

পেশায় টালিগঞ্জ ফিল্ম ইন্ডাস্ট্রির (Tollywood Film Industry) টেকনিশিয়ান (Technician) রাকেশ। গোটা ঘটনায় অন্য কোনও রহস্য রয়েছে কি না তদন্তকারীরা রাকেশকে জেরা করে তা জানার চেষ্টা করছেন।