3 Cops Shot Dead By Blackbuck Poachers: কৃষ্ণসার হরিণ শিকারীদের গুলিতে নিহত মধ্যপ্রদেশের ৩ পুলিশ কর্মী
Death (Photo Credit: File Photo)

গুনা, ১৪ মে: কৃষ্ণসার হরিণ শিকারীদের (Blackbuck Poachers) গুলিতে নিহত হলেন মধ্যপ্রদেশের (Madhya Pradesh) তিন পুলিশ কর্মী। আজ ভোরে গুনা (Guna) জেলার একটি জঙ্গলে ঘটনাটি ঘটেছে। মৃতরা হলেন সাব-ইন্সপেক্টর রাজকুমার জাটাও, হেড কনস্টেবল সন্ত কুমার মিনা এবং কনস্টেবল নীরজ ভার্গব। পুলিশের গাড়ির চালক আহত হয়েছেন। তাঁকে চিকিৎসার জন্য হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনার পরই জরুরি ভিত্তিতে উচ্চ-পর্যায়ের বৈঠক ডেকেছেন মুখ্যমন্ত্রী শিবরাজ সিং চৌহান (Chief Minister Shivraj Singh Chauhan)। রাজ্যের স্বরাষ্ট্রমন্ত্রী নরোত্তম মিশ্র (Home Minister Narottam Mishra), পুলিশ ডিজি সুধীর সাক্সেনা ও গুনা পুলিশ-প্রশাসনের অন্যান্য ঊর্ধ্বতন কর্তারা বৈঠকে যোগ দেবেন।

কৃষ্ণসার হরিণ শিকারের জন্য কয়েকজন চোরাশিকারী এলাকায় প্রবেশ করেছে, এই খবর পাওয়ার পরই পুলিশের একটি দল সেখানে যায়। গুনার পুলিশ সুপার রাজীব মিশ্র বলেছেন যে চোরাশিকারী মোটরবাইকে করে এসেছিল। পুলিশের টহলদারি বাহিনীর মুখোমুখি হয়ে যায় তারা। এরপর মোটরবাইক থেকে পুলিশের দলকে লক্ষ্য করে গুলি চালায়। রাজীব জানিয়েছে যে পুলিশ পাল্টা জবাব দিতে শুরু করে। যদিও চোরা শিকারীরা ঘন জঙ্গলের সুযোগ নিয়ে পালিয়ে যেতে সক্ষম হয়। আরও পড়ুন: Government Bans Wheat Exports: অনির্দিষ্ট সময়ের জন্য গম রফতানিতে নিষেধাজ্ঞা চাপাল কেন্দ্রীয় সরকার

রাজ্যের স্বরাষ্ট্রমন্ত্রী নরোত্তম মিশ্র বলেছেন, আমরা শীঘ্রই অপরাধীদের গ্রেফতার করব এবং কঠোর ব্যবস্থা নেওয়া হবে। এলাকা থেকে কয়েকটি হরিণের মাথা ও মৃতদেহ উদ্ধার করা হয়েছে। একটি ময়ূরের মৃতদেহও পাওয়া গিয়েছে।"