Asaduddin Owaisi: 'নাথুরাম গডসের ভাবাদর্শে বিশ্বাসীরাই হামলা চালায়', বাড়িতে পাথর ছোঁড়ার ঘটনায় তোপ ওবেইসির
Asaduddin Owaisi (Photo Credit: ANI/Twitter)

দিল্লি, ২০ ফেব্রুয়ারি: AIMIM প্রধান আসাদউদ্দিন ওবেইসির দিল্লির (Delhi) অশোকা রোডের বাড়িতে হামলার ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে। রবিবার রাতে আসাদউদ্দিন ওবেইসির  (Asaduddin Owaisi) অশোকা রোডর বাড়িতে অতর্কিতে হামলা চালানো হয় বলে অভিযোগ। যে ঘটনার পরপরই ওবেইসি দিল্লি পুলিশের কাছে ্অভিযোগ দায়ের করেন। অভিযোগের পরপরই দিল্লি পুলিশের অ্যাডিশনাল ডিসিপি ঘটনাস্থলে যান এবং উপযুক্ত তথ্য প্রমাণ সংগ্রহের নির্দেশ দেন। জানা যায়, ওবেইসির বাড়িতে রবিবার পাথর ছোঁড়া হয়। কে বা কারা ওই ঘটনার সঙ্গে যুক্ত, তা নিয়ে ধোঁয়াশা ছড়িয়েছে। তবে বিষয়টি নিয়ে সোমবার তোপ দাগেন মিম প্রধান।

আরও পড়ুন: Haryana: 'ফাঁসানোর চেষ্টা', ভিওয়ানিতে ২ মুসলিম যুবকের মৃত্যুতে দাবি বজরং দলের মনু মানেসর

ওবেইসির প্রশ্ন যদি জুনেদ এবং নাসিরকে জ্ব্যান্ত জ্বালিয়ে দেওয়া হয়, তাহলে আমি কে? 'যাঁরা এই ধরনের ঘটনার সঙ্গে জড়িত, তাঁদের দল ক্ষমতায় আছে বলে তারা জানেন। এই নিয়ে চতুর্থবার আমার বাড়িতে হামলা হল। যাঁরা নাথুরাম গডসের ভবাদর্শে বিশ্বাসী, সেই ধরনের মানুষরাই এই হামলার সঙ্গে যুক্ত' বলে তোপ দাগেন মিম প্রধান।

এসবের পাশাপাশি ওবেইসি আরও জানান, রাজস্থানের বাসিন্দা জুনেদ এবং নাসিরকে যেভাবে হরিয়ানায় খুন করা হয়েছে, মৃতদেহ পরিবারের সঙ্গে তিনি দেখা করেছেন বলে জানান ওবেইসি।