Donald Trump is 'God' For Telangana Man: ৬ ফিট লম্বা মূর্তি বানিয়ে ভগবানের আসনে 'ডোনাল্ড ট্রাম্প'-কে বসিয়েছেন এই যুবক
প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প (Photo Credits: ANI)

হায়দরাবাদ, ২৪ ফেব্রুয়ারি: মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের 'অন্ধ-ভক্ত' তিনি। ৩২ কোটি দেবদেবী তাঁর ভগবান নয়। দেবতার আসনে মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পকে (Donald Trump) বসিয়েছেন বুসা কৃষ্ণ (Krish Raju)। তবে পাড়া প্রতিবেশীর কাছে সে কৃষ রাজু। ২০১৬ সাল থেকে ভগবানের আসনে বসিয়ে ডোনাল্ড ট্রাম্পকে পুজো করেন রাজু। তাঁর দাবি, ডোনাল্ড ট্রাম্প তাঁর স্বপ্নে দেখা দিয়েছিল। তারপর থেকেই ট্রাম্পকে বসিয়েছেন ভগবানের আসনে। ট্রাম্পের ভারত সফরের খবর শুনে আবেগে ভাসলেন রাজু। তাঁর কথায়, "আমি ভীষণ গর্বিত। আমার ভগবান আমার দেশে এসেছেন। আশা করি খুব শীঘ্রই আমাদের দেখা হবে। সন্ত্রাসবাদের বিরুদ্ধে লড়াইয়ে তাঁর ভূমিকাকে কুর্নিশ জানাই আমি।"

২০১৬ সাল থেকেই ট্রাম্পকে পুজো করেন এই ব্যক্তি। ২০১৯ সালে বাড়ির সামনে একটি ৬ ফিটের স্ট্যাচু তৈরি করেন রাজু। তাঁর বাড়ি তেলেঙ্গানার জনাগাঁও জেলার কোনে গ্রামে। নিজের ভগবানকে চোখের সামনে থেকে দেখার জন্য সরকারের কাছে অনুরোধও করেছেন রাজু। সবথেকে মজার বিষয় হল। বুসা কৃষ্ণ কিংবা কৃষ রাজু কোনও নামই তাঁর পছন্দ নয়। বরং কেউ যদি তাঁকে 'ট্রাম্প' কৃষ্ণা বলে সম্বোধন করেন তাতেই তিনি বেশি খুশি হন। আরও পড়ুন:Donald Trump at Sabarmati Ashram: সবরমতী আশ্রমে চরকা কাটলেন মেলানিয়া, ভিজিটরস বুকে নরেন্দ্র মোদিকে 'বার্তা' ডোনাল্ড ট্রাম্পের

বাণিজ্য চুক্তির অনিশ্চয়তা, সিএএ-এনআরসি অস্বস্তি নিয়েই মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের মুখোমুখি ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। ট্রাম্পের জন্য এলাহি আয়োজন করা হয়েছে আগ্রা ও আহমেদাবাদে। যা নিয়ে সমালোচনার ঝড় অব্যাহত। সর্দার বল্লভভাই প্যাটেল বিমানবন্দর থেকে সোজা পৌঁছে যান সবরমতী আশ্রমে। তারপর কর্মসূচি অনুযায়ী মোতেরার স্টেডিয়াম উদ্বোধনে যান তাঁরা। যে মঞ্চে উপস্থিত রয়েছেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি থেকে বিভিন্ন গন্য মান্য ব্যক্তিত্ব। ভরা মঞ্চেই মার্কিন প্রেসিডেন্টকে নিয়ে প্রশংসাবাক্য বলতে গিয়ে তিনি বলেন 'নমস্তে ট্রাম্প'। হাততালিতে ফেটে পড়ে গোটা মঞ্চ।