Telengana: আইসিইউ-তে ভর্তি হওয়া গর্ভবতী মহিলার শ্লীলতাহানি করে গ্রেফতার 'ওয়ার্ড বয়'
Representational Image | (Photo Credits: PTI)

হায়দ্রাবাদ, ১ অগাস্ট:  Ward Boy Molests 30-Year-Old Pregnant Woman on Ventilator in ICU। সন্তানের জন্ম দেওয়ার জন্য তেলঙ্গানার হায়দ্রাবাদের এক বেসরকারী হাসপাতালে আসা ৩০ বছরের এক মহিলার শারীরিক অবস্থা ক্রমশ খারাপ হচ্ছিল। র আইসিইউ-তে স্থানান্তর করিয়ে মহিলার জীবন বাঁচানোর চেষ্টা করা হয়। মহিলার শারীরিক অবস্থা আরও সঙ্কটজনক হলে তাঁকে ভেন্টিলেটারে (Ventilator) রাখা হয়। এমন আশঙ্কাজনক অবস্থায় ভর্তি থাকা মহিলার শ্লীলতাহানি করে গ্রেফতার হল হাসপাতালের ওয়ার্ড বয়। ৫০ বছরের হাসপাতালের সেই কর্মী- অচ্যুৎ রাওয়ের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৩৫৪ ধারায় মামলা করে বিচারবিভাগীয় হেফাজতে রাখা হয়েছে।

বানজারা হিলস পুলিশ জানায়, অচ্যুৎ রাও নামের ৫০ বছরের এক হাসপাতালের কর্মীকে এক মহিলার শ্লীলতাহানির দায়ে গ্রেফতার করা হল। সেই মহিলা গর্ভবতী অবস্থায় হাসপাতালে ভর্তি ছিলেন। মহিলাকে আইসিইউ-তে রাখা হয়েছিল। সেই মহিলাকেই অচ্যুৎ রাও শ্লীলতাহানি করে বলে জানায় পুলিশ। আরও পড়ুন- বড় ঘোষণার প্রায় এক মাস পর দুই প্রাক্তন মুখ্যমন্ত্রী-ওমর আবদুল্লা, মেহবুবা মুফতি-র সঙ্গে পরিবারের দেখা হল

মহিলাকে আইসিইউ-তে রাখা হয়েছিল। সেই মহিলাকেই অচ্যুৎ রাও শ্লীলতাহানি করে বলে জানায় পুলিশ।

খবরে প্রকাশ, এক সপ্তাহ আগে অসুস্থ অবস্থায় গর্ভবতী সেই মহিলাকে হাসপাতালে ভর্তি করা হয়েছিল। গত বৃহস্পতবিবার সেই মহিলা অসুস্থ অবস্থায় কাঁদতে কাঁদতে তাঁর স্বামীকে জানান হাসপাতালের এক কর্মী তার শ্লীলতাহানি করেছে। মহিলাকে এরপর আইসিইউ-তে ভেন্টিলেটারে রাখা হয়। মহিলার স্বামীর অভিযোগ পাওয়া পর, ওয়ার্ড বয় হিসেবে কাজ করা অচ্যুৎ রাওকে গ্রেফতার করা হয়।