Tamil Nadu Shocker: প্রতিবেশী কন্যাকে নিয়ে ছেলে পালিয়ে যাওয়ায় মাকে নগ্ন করে মারধর, তামিলনাড়ুতে ভয়াবহ ঘটনা
Tamil Nadu Shocker (Photo Credit: File Photo)

চেন্নাই, ২৮ জানুয়ারি:  প্রতিবেশী কন্যার সঙ্গে ছেলে পালিয়ে যাওয়ায় মায়ের উপর অত্যাচার চালানো হল। তামিলনাড়ুর (Tamil Nadu) বিরুধুনগরে এমনই একটি ঘটনা প্রকাশ্যে আসায়, তা নিয়ে জোর শোরগোল শুরু হয়েছে। অভিযোগ বিরুুধুনগরের বাসিন্দা বছর ৪৫-এর মীনাক্ষীর তৃতীয় ছেলে আর শক্তিশিবা সম্ভ্রান্ত প্রতিবেশীর কন্যাকে নিয়ে পালিয়ে যান। বছর ২৪-এর শক্তিশিভার সঙ্গে ১৯ বছরের মেয়ের সম্পর্ক কখনও মেনে নিতে পারেনি ওই পরিবার। ফলে শক্তিশিবা পালিয়ে যাওয়ার পর মেয়ের খোঁজ শুরু করেন বিরুধুনগরের ওই পরিবার। দুজনকে কোথাও খুঁজে না পেয়ে শেষ পর্যন্ত শিবার পরিবারের বিরুদ্ধে বিষোদগার শুরু করে ওই তরুণীর পরিবার।

মেয়েকে খুঁজে না পাওয়ায় শক্তিশিবার বাড়িতে হাজির হয়ে তাঁর মা মীনাক্ষীকে ঘর থেকে টেনেহিঁচড়ে বের করা হয়। এরপর তাঁকে প্রকাশ্য রাস্তায় বিদ্যুতের খুঁটির সঙ্গে বেধে মারধরের অভিযোগ ওঠে। এমনকী, বছর ৪৫-এর মীনাক্ষীকে নগ্ন করে তাঁকে মারধরের অভিযোগও উঠতে শুরু করে।

আরও পড়ুন: Mouni Roy Wedding: শাঁখা-পলায় সেজে, পান পাতায় মুখ ঢেকে বাঙালি রীতিতে সূরযের সঙ্গে বাঁধা পড়লেন মৌনী রায়

শক্তিশিবার মায়ের অবস্থা বেগতিক বুঝে এরপর স্থানীয় তাঁকে হাসপাতালে (Hospital) ভর্তি করেন। তবে এখনও পর্যন্ত শক্তিশিবা এবং তাঁর প্রেমিকার খোঁজ মেলেনি। পুলিশ (Police) তদন্ত শুরু করেছে। সেই সঙ্গে খোঁজ চলছে শক্তিশিবা এবং তাঁর প্রেমিকার।