Tamil Nadu Man Arrested: লকডাউন ভেঙে করোনা ফিস্ট, কলাপাতায় খাওয়াদাওয়া করে ফেসবুকে পোস্ট দিয়ে পুলিশের জালে যুবক
করোনা ফিস্ট (Photo Credits: Twitter/@)priyankathiru)

থাঞ্জাভুর, ১৭ এপ্রিল: লকডাউনের মধ্যে লোকজন ডেকে করোনা ফিস্টের আয়োজন হল। ধুমধাম করে চলল খাওয়াদাওয়া। সফিস্টের ভিডিও ভাইরাল হতেই ফিস্টের আয়োজক বছর ২৯-এর যুবককে গ্রেপ্তার করল পুলিশ। ঘটনাটি ঘটেছে তামিলনাড়ুর (Tamil Nadu) তাঞ্জাভুর জেলায়। সামাজিক দূরত্ব বজায় রাখার নিয়মকে লঙ্ঘন করেছে ধৃত যুবক। এদিকে নভেল করোনাভাইরাসের জেরে দেশে হু হু করে বাড়ছে সংক্রমণ। ভাইরাল ভিডিওতে দেখা যাচ্ছে করোনা পিকনিক করে কলপাতায় বন্ধুদের সঙ্গে খাবার খাচ্ছে আয়োজক শংকর। ভিডিও দেখেই শংকর ও তার বন্ধুদের গ্রেপ্তার করেছে পুলিশ।

করোনা ফিস্টের ভিডিও ফেসবুকে আপলোড হতেই ঘটনাটি প্রকাশ্যে আসে। এরপর জেলা প্রশাসনের কর্তার তরফেই পুলিশে অভিযোগ দায়ের হয়। ধৃতের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ২৬৯ ধারায় (মারণ ভাইরাস সংক্রমণ সংক্রান্তি আইন অগ্রাহ্য করা) অভিযোগ দায়ের হয়েছে। একই সঙ্গে ৩ ধারায় অতিমারী আইন, ৬৭ ধারায় তথ্যপ্রযুক্তি আইনে মামলা রুজু হয়েছে। আরও পড়ুন- RBI Governor Shaktikanta Das: করোনার বাজারে ক্ষুদ্র ও মাঝারী শিল্পে ৫০ হাজার কোটির আর্থিক প্যাকেজ ঘোষণা রিজার্ভ ব্যাংকের

এর আগে মাদুরাই জেলায় কোভিড-১৯ জনিত লকডাউনের মধ্যেই আইন ভাঙার অভিযোগে ৩ হাজার মামলা রুজু হয়েছে। এর মধ্যেই পড়ছে আলঙ্গানাল্লুর গ্রামের বেশ কেকজন অভিযুক্ত। যার লকডাউনের মধ্যেও জাল্লিকাট্টুর অনুষ্ঠানে যোগ দিয়েছে।