N. Chandrababu Naidu: জগন্মোহনের পর চন্দ্রবাবু নায়ডুর সভায় পাথর দিয়ে হামলা! অল্পের জন্য রক্ষা পেলেন প্রাক্তন মুখ্যমন্ত্রী

বিশাখাপত্তনম, ১৪ এপ্রিল: শনিবার ভোট প্রচারে বেরিয়ে পাথরের ঘায়ে আহত হয়েছিলেন অন্ধ্রপ্রদেশের মুখ্যমন্ত্রী জগন্মোহন রেড্ডি। সেই ঘটনার রেশ কাটতে না কাটতে আবারও হামলা। এবার রাজ্যে বিরোধী নেতা তথা টিডিপি সুপ্রিমো চন্দ্রবাবু নায়ডুর দিকে ধেয়ে  এল পাথর। রবিবার ঘটনাটি ঘটেছে ভাইজ্যাগের গাজুভাকা এলাকায়।

জানা যাচ্ছে, এদিন সভা চলাকালিন হঠাৎই তাঁর দিকে পাথর ছুড়ে দিয়ে হামলা চালায় এক ব্যক্তি। যদিও অল্পের জন্য তিনি বেঁচে যান। তারপরেই নিরাপত্তারক্ষীরা অন্ধ্রের প্রাক্তন মুখ্যমন্ত্রীকে ঘিরে রাখে। অন্যদিকে নিরাপত্তারক্ষীদের মধ্যে কয়েকজন ওই ব্যক্তিকে ধরতে যায়। কিন্তু সে পালিয়ে যায়। এদিকে চন্দ্রবাবু নায়ডু সভা থামিয়ে রাখেননি।

রাজ্য পুলিশের তরফ থেকে জানানো হয়েছে, হামলাকারীর খোঁজে তল্লাশি চালানো হচ্ছে। অন্যদিকে টিডিপি নেতৃত্ব চন্দ্রবাবুর সভায় হামলার ঘটনা ঘিরে উদ্বেগপ্রকাশ করেছেন। প্রসঙ্গত, জগন্মোহনের ওপর হামলা নিয়ে এক্স হ্যান্ডেলে উদ্বেগপ্রকাশ করেছিলেন চন্দ্রবাবু। এমনকী তাঁর স্বাস্থ্যের খোঁজখবরও নিয়েছিলেন তেলুগু দেশম পার্টির সুপ্রিমো।