Camera inside women's loo: পুনের ক্যাফেতে বাথরুমে লুকোনো ছিল ক্যামেরা! মহিলার নজরে আসতেই ভাইরাল হল ভিডিও
স্পাই ক্যামেরা (প্রতীকী ছবি: Pxhere)

পুনে, ৭ নভেম্বর: বাথরুমে (Washroom) লুকোনো ছিল ক্যামেরা (Hidden Camera)। হঠাৎ মহিলার (Woman) নজরে পড়তেই ধরা পড়ল জারিজুরি। রাতারাতি খবর চাওর হয়ে গেল সোশ্যাল মিডিয়ায় (Social Media)। ভাইরাল (Viral)হয়ে গেল ভিডিও (Video)। সম্প্রতি মহারাষ্ট্রের পুনের (Pune In Maharastra) এক ক্যাফে (Cafe) ঘটে গিয়েছে এমনই এক ঘটনা। যা উঠে এসেছে সংবাদ শিরোনামে (Headline)। পুনের হিনজেওয়াদী এলাকায় রয়েছে ক্যাফেটি।

ওই মহিলা তার সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে (Social Media) পোস্ট করে সঙ্গে সঙ্গে জানান এই ঘটনা। পুনে পুলিসকে (Police) উল্লেখ করে তিনি লেখেন- "আমি আমার আগের পোস্টটি মুছে ফেলেছি কিছু সমস্যার কারণে। তবে আমি জানাচ্ছি পুনের হিনজেওয়াদী এলাকায় বিহাইভ নামে একটি ক্যাফের বাথ্রুমে লুকনো রয়েছে গোপন ক্যামেরা। স্বেচ্ছাচারিতার সমস্ত সীমা অতিক্রম করে গিয়েছেন তারা। তাদের শাস্তি পাওয়া প্রয়োজন।" এই টুইটের (Tweet) উত্তর দিয়ে পুনে পুলিসের তরফ থেকে একটি টুইট করা হয়েছে। সেখানে বলা হয়েছে, আমরা শীঘ্রই সিটি পুলিসের সঙ্গে যোগাযোগ করব এই বিষয়ে পদক্ষেপ নেওয়ার জন্য। তারা পর্যাপ্ত ব্যবস্থা নেবে। শাস্তির ব্যবস্থা করবে।" আরও পড়ুন : Woman Blame To Sperm Bank: ছ’ফুট উচ্চতার স্পার্ম ডোনারের ঔরসে জন্মাল বামন সন্তান! বিচার চেয়ে আদালতের দ্বারস্থ হলেন মহিলা

ওই মহিলার আরও অভিযোগ ক্যাফে কর্তৃপক্ষের সঙ্গে যোগাযোগ করেও কোন লাভ পাননি তিনি। অজুহাত দিয়ে তাঁরা জানায় আমরা বিষয়টি দেখছি। কিন্তু নজর না দিয়ে তাঁদের বাইরে দাঁড়িয়ে থাকতে বলে। অবশেষে লক্ষ্য করে দেখা যায় ১০ মিনিট ধরে চালু ছিল ক্যামেরাটি। তাঁর এই পোস্টের (Post) পরেই সোশ্যাল মিডিয়ায় সমালোচনার ঝড় বয়ে যায়।