Sonali Phogat: গোয়ায় 'ধর্ষণের পর খুন করা হয় সোনালীকে', বিস্ফোরক অভিযোগ বিজেপি নেত্রীর ভাইয়ের
Sonali Phogat (Photo Credit: Instagram)

দিল্লি, ২৪ অগাস্ট:  বিজেপি (BJP) নেত্রী সোনালী ফোগাটের (Sonali Phogat) মৃত্যুতে শোকস্তব্ধ তাঁর পরিবার এবং বন্ধুরা। গোয়ায় হার্ট অ্যাটাকে মৃত্যু হয়েছে সোনালী ফোগাটের। ময়না তদন্তের রিপোর্টে এমন তথ্য উঠে আসে। সোনালী ফোগাটের মৃত্যু পর যখন জল্পনা শুরু হয়, সেই সময় তাঁর পরিবারের তরফে সন্দেহ প্রকাশ করা হয়। অভিনেত্রী তথা বিজেপি নেত্রীর মৃত্যুতে রহস্যজনক কিছু রয়েছে বলে মনে করছে পরিবার।

সোনালী ফোগাটের ভাই রিঙ্কু ঢাকা অভিযোগ করেন, বিজেপি নেত্রীর দুই সহযোগী তাঁকে খুন করেছেন। সোনালীর ভাইয়ের অভিযোগের পর গোয়ার মুখ্যমন্ত্রী প্রমোদ সাওয়ান্ত বিবৃতি প্রকাশ করেন। সোনালী ফোগাটের মৃত্যু কীভাবে হল, তার পূর্ণাঙ্গ তদন্ত গোয়া পুলিশ করবে বলে আশ্বাস দেন মুখ্যমন্ত্রী। সোনালী ব্যক্তিগত সচিব সুধীর সঙ্গনের বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ করেন অভিনেত্রীর ভাই। সুধীর 'ধর্ষণের' পর সোনালীকে 'খুন' করেছেন বলে অভিযোগ করেন অভিনেত্রীর ভাই।

আরও পড়ুন:  Tejashwi Yadav: 'সিবিআই, ইডি, আইটি, বিজেপির ৩ জামাই', কটাক্ষ লালু পুত্রের

সুধীর তাঁর বন্ধু সুখবিন্দরের সঙ্গে সোনালীকে ধর্ষণের পর খুন করেছেন বলে অভিযোগ করেন বিজেপি নেত্রীর ভাই। শুধু তাই নয়, সোনালীর খাবারে কিছু মিশিয়ে খাইয়ে, তারপরই সম্পূর্ণ ঘটনা ঘটানো হয় বলেও অভিযোগ করেন অভিনেত্রীর ভাই।

প্রসঙ্গত দলের কাজের জন্য সোনালী সুধীর এবং সুখবিন্দরকে কাজে নিয়োগ করেন ২০১৯ সালে। রোহতকের বাসিন্দা সুধীর সঙ্গন এবং হরিয়ানার ভিওয়ানির বাসিন্দা সুখবিন্দর নিজেদের দলীয় কর্মী হিসেবে পরিচয় দেন। যদিও সুধীর এবং সুখবিন্দরের তরফে এখনও পর্যন্ত এ বিষয়ে কোনও পালটা মন্তব্য করা হয়নি।