Bihar Shocker: বিহারে গণধর্ষণের জঘন্য ঘটনা ক্যামেরায় রেকর্ড করে ভাইরাল করল অপরাধীরা

চাপড়া, ১ জুলাই: বিহারের (Bihar) চাপড়া  (Chapra) জেলায় ৬ ব্যক্তির বিরুদ্ধে গণধর্ষণের (Gangrape) অভিযোগ ওঠে। গত ২৩ জুন অবতার নগর থানা এলাকায় এই ঘটনা ঘটে। দোষীদের বিরুদ্ধে গণধর্ষণের জঘন্য ঘটনা ক্যামেরায় রেকর্ড করে রাখার অভিযোগ ওঠে। মহিলার স্বামীর কাছে হোয়াটস অ্যাপের মাধ্যমে স্ত্রীয়ের ধর্ষণ হওয়ার ভিডিও মেসেজ আসলে এই ঘটনা প্রকাশ্যে আসে।

সংবাদমাধ্যমের খবর অনুযায়ী, প্রকৃতির ডাকে সাড়া দিতে মাঠে গিয়েছিলেন মহিলা। সেসময় কয়েকজন ব্যক্তি এসে তাঁকে অপহরণ করে। ৬ জন মিলে ওই মহিলার ওপর জঘন্যভাবে অত্যাচার চালায়। এমনকি, সেই ঘটনা ক্যামেরায় রেকর্ড করে রাখা হয়। ওই মহিলাকে হুমকি দেওয়া হয়, এই ঘটনা ফাঁস করলে মারাত্মক পরিণতি হবে। এদিকে, সেই ভিডিও অভিযুক্ত নিজেই নানান ম্যাসেজিং অ্যাপে শেয়ার করতে থাকে। সেই মেসেজ মহিলার স্বামীর কাছে পৌঁছলে বিষয়টি নিয়ে স্ত্রীয়ের সঙ্গে আলোচনা করেন তিনি। হুমকির ভয়ে আতংকিত হয়ে মুখ বন্ধ রেখেছিলেন মহিলা। আরও পড়ুন, মধ্যবিত্তের চিন্তা বাড়িয়ে ফের অগ্নিমূল্য রান্নার গ্যাস, সিলিন্ডার প্রতি দাম কত?

এই ঘটনা সম্পর্কে জানা মাত্রই স্ত্রীকে নিয়ে পুলিশে অভিযোগ দায়ের করেন স্বামী। পুলিশকে দেওয়া বয়ানে ওই মহিলা জানান, তাঁকে ৬ জন মিলে গণধর্ষণ করে সেই ঘটনা ক্যামেরায় রেকর্ড করে রাখে। অভিযুক্তদের নামও পুলিশকে জানান তিনি। পুলিশ অভিযুক্তদের তল্লাশিতে তদন্ত চালাচ্ছে। অপরাধীদের কাউকে এখনও পর্যন্ত গ্রেফতার করতে পারেনি পুলিশ। হাসপাতালে মহিলার শারীরিক পরীক্ষা করা হচ্ছে।